সোসাইটি অব হেমাটোলজির সভাপতি মাসুদা সম্পাদক মাহবুবুর


প্রকাশিত: ০১:০১ পিএম, ০৩ ডিসেম্বর ২০১৫

অধ্যাপক ডা. মাসুদা বেগমকে সভাপতি ও অধ্যাপক মাহবুবুর রহমানকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ সোসাইটি অব হেমাটোলজির নতুন কমিটি গঠিত হয়েছে।

গত ১ ও ২ ডিসেম্বর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) এর মিলন অডিটরিয়ামে বাংলাদেশ সোসাইটি অব হেমামেটালজির দুই দিনব্যাপি সম্মেলন শেষে কাউন্সিল অধিবেশনে সোসাইটির সদস্যদের সর্বসন্মতিক্রমে দুই বছর (২০১৬-২০১৮) মেয়াদের এ কমিটি গঠিত হয়।

সম্মেলনের উদ্বোধনী পর্বে প্রধান অতিথি ছিলেন বিএসএমএমইউ ভিসি অধ্যাপক ডা. কামরুল হাসান খান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক দীন মোহাম্মদ নুরুল হক ও বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন-এর মহাসচিব অধ্যাপক এম ইকবাল আর্সলান।

সভাপতি হিসেবে নির্বাচিত অধ্যাপক ডা. মাসুদা বেগম বিএসএমএমইউ’র হেমাটোলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. মাসুদা বেগম এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত অধ্যাপক মাহবুবুর রহমান জাতীয় ক্যান্সার রিসার্চ অ্যান্ড হাসপাতাল (এনআইসিআরএইচ)-এর হেমাটোলজি বিভাগের প্রধান।

এমইউ/এসকেডি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।