তিন ভাই হত্যা মামলায় গ্রেফতার ৪


প্রকাশিত: ১০:৪৯ এএম, ০৩ ডিসেম্বর ২০১৫

নোয়াখালীর সোনাইমুড়িতে চাঞ্চল্যকর তিন ভাই হত্যা মামলায় পলাতক ৪ আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। বৃহস্পতিবার ভোরে ঢাকা ও নারায়ণগঞ্জের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- আবদুল খালেক, সাদ্দাম হোসেন, তৌহিদুল ইসলাম ও হারুন অর রশিদ। তারা সবাই নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার কাজীনগর এলাকার বাসিন্দা।          

বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-১১’র লক্ষ্মীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানির অধিনায়ক (এএসপি) আলেপ উদ্দিন এক প্রেস ব্রিফিং-এ সাংবাদিকদের জানান, গত ১৯ জুলাই নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার নাটেশ্বর ইউনিয়নের কাজীনগর এলাকায় প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। ওই খেলা চলাকালীন  তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। এক পর্যায়ে আসামিরা একই পরিবারের ৩ সহোদর হারুন, কামাল হোসেন ও আমির হোসেন বাবলুকে পিটিয়ে ও এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে। এরপর থেকে আসাসিরা পলাতক ছিলেন। তবে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে পাতানো খেলার নামে পূর্বপরিকল্পিত ভাবে এ ৩ ভাইকে হত্যা করা হয়েছে বলে জানান র‌্যাব কর্মকর্তা।

কাজল কায়েস/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।