অালিয়ঁস ফ্রসেজের গজল সন্ধ্যায় মনজুরুল ইসলাম


প্রকাশিত: ০৭:০৪ এএম, ০৩ ডিসেম্বর ২০১৫

অালিয়ঁস ফ্রসেজ দো ঢাকার আয়োজনে এক গজল সন্ধ্যার আয়োজন করা হয়েছে। সেখানে গজল পরিবেশন করবেন কণ্ঠশিল্পী মনজুরুল ইসলাম খান।

আগামীকাল শুক্রবার, ৪ ডিসেম্বর সন্ধ্যা ৬টায় উপস্থিত থেকে দেড়ঘণ্টার এই গজল সন্ধ্যার উদ্বোধন করবেন সাংবাদিক ও কলামিস্ট কামাল লোহানী।

মনজুরুল ইসলাম খান বাংলাদেশের গজল গায়কীয় ধারায় একজন শীর্ষস্থানীয় কণ্ঠশিল্পী। শাস্ত্রীয় সংগীত চর্চাসহ দেশের শীর্ষস্থানীয় ওস্তাদদের কাছে তালিম নিয়েছেন তিনি। পাশাপাশি ভারতের মুম্বাই বিশ্ববিদ্যালয় থেকে শাস্ত্রীয় সংগীতে ‘মাস্টার অব মিউজিক’ ডিগ্রি অর্জন করেন।

আলিয়ঁস ফ্রঁসেজ দো ঢাকায় মনজুরুল ইসলাম খানের এটি চতুর্থ গজল সন্ধ্যা। দেশের অন্যান্য অডিটরিয়ামগুলোতেও মনজুরুল একাধিক একক গজল সন্ধ্যায় সংগীত পরিবেশন করেছেন। ইতোমধ্যে শিল্পীর এই রাত এমন মধুর, আজনবীসহ কয়েকটি এ্যালব্যাম প্রকাশিত হয়েছে। শিল্পীর আরো একটি গানের এ্যালবাম প্রকাশের অপেক্ষায় রয়েছে।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।