শ্রোতাদের অনুরোধে হায়দারের গান


প্রকাশিত: ০৬:৪৫ এএম, ০৩ ডিসেম্বর ২০১৫

সাধারণ মানুশের শিল্পী হিসেবে পরিচিত হায়দার হোসেন। গাওয়ার পাশাপাশি নিজেই লেখেন, নিজেই করেন গানের সুর-সংগীত। এজন্যই তিনি অন্যদের চেয়ে আলাদা। তিন যুগেরও বেশি সময় ধরে নিভৃতে সংগীত চর্চা করে আসছিলেন। তবে দর্শক-শ্রোতারা মাত্র কয়েক বছর আগে তাকে সংগীতশিল্পী হিসেবে চিনতে শুরু করেছেন।

একেবারেই ভিন্ন ঘরানার এ শিল্পী এরই মধ্যে দর্শক-শ্রোতাদের কাছে ব্যাপকভাবে সমাদৃত হয়েছেন। বিগত বছরগুলোতে তিনি ‘ফাইস্যা গেছি’, ‘স্বাধীনতাটাকে খুঁজছি’, ‘আমি স্বপ্ন দেখি স্বপ্ন’সহ বেশ কয়টি জনপ্রিয় গান রয়েছে তার।

হায়দার হোসেন অডিও অ্যালবাম, নাটক-বিজ্ঞাপনসহ কণ্ঠ দিয়েছেন চলচ্চিত্রের গানেও। তবে প্রায় বছর খানেক হতে চললো নতুন কোনো গান নেই তার। স্বাভাবিকভাবেই ভক্তরা মিস করেন তার গান। তাদের জন্য সুখবর হলো আগামীকাল শুক্রবার, ৪ ডিসেম্বর প্রিয় এই শিল্পী হাজির হচ্ছেন বৈশাখীতে। সেখানে ‘সময় কাটুক গানে গানে’ শিরোনামে সরাসরি সম্প্রচারিত সংগীতানুষ্ঠানে ভক্ত-শ্রোতাদের অনুরোধে গান করবেন তিনি।

জানা গেছে, অনুষ্ঠানে নিজের জনপ্রিয় গানগুলো গেয়ে শোনাবেন হায়দার হোসেন। পাশাপাশি সরাসরি ফোনালাপে দর্শকদের সাথে কথাও বলবেন। এই আসরে এসএমএস এর মাধ্যমে গানের অনুরোধ বা মতামত জানাতে পারবেন।

আলমগীর রাসেল ও আসিফ রহমানের প্রযোজনায় ‘সময় কাটুক গানে গানে’ অনুষ্ঠানটি প্রচারিত হবে শুক্রবার রাত ১১টায়।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।