টস হেরে ব্যাট করছে কুমিল্লা


প্রকাশিত: ০৮:০৮ এএম, ০২ ডিসেম্বর ২০১৫

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ১৭তম ম্যাচে ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে টস হেরে ব্যাট করছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এ প্রতিবেদন লেখা পর্যন্ত কুমিল্লার সংগ্রহ ১ ওভার শেষে বিনা উইকেটে ৫ রান।

এদিকে ইংল্যান্ড সিরিজ শেষে দুবাই থেকে উড়ে আশা শোয়েব মালিক এবং আহমেদ শেহজাদকে একাদশে অন্তর্ভুক্ত করেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এছাড়াও এবারের আসরে প্রথম বারের মত একাদশে জায়গা করে নিয়েছেন অলরাউন্ডার ডলার মাহমুদ। আর বাদ পড়েছেন সানজামুল ইসলাম, ক্রিসমার সান্তোগি ও মুক্তার আহমেদ।

অপরদিকে ঢাকা ডায়নামাইটসে এক ম্যাচ পর একাদশে ফিরেছেন ইয়াসির শাহ এবং সাদমান হোসেন। তাদের দলে জায়গা দিতে বাদ পড়েছেন নাবিল সামাদ এবং লেহেরু থিরামান্নে।

এর আগে বন্দর নগরী চট্টগ্রামে এসে দুই দলই একটি করে ম্যাচ খেলে পরাজয়ের স্বাদ পেয়েছে। পাঁচ ম্যাচে তিনটি করে জয় নিয়ে উভয় দলেরই সমান ৬ পয়েন্ট। তবে রান রেট বিবেচনায় তালিকার তৃতীয় অবস্থানে রয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। তাই এই ম্যাচ জিতে উভয় দলই চাইছে নিজেদের অবস্থান সুদৃঢ় করতে।

ঢাকা ডায়নামাইটস :

কুমার সাঙ্গাকারা (অধিনায়ক), নাসির হোসেন, মুস্তাফিজুর রহমান, মোশাররফ হোসেন রুবেল, সৈকত আলী, ফরহাদ রেজা, সাদমান হোসেন, আবুল হাসান, ম্যালকম ওয়ালার, রায়ান টেন ডায়েসকেট, ইয়াসির শাহ।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স :

মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), লিটন দাস, ইমরুল কায়েস, শুভাগত হোম, ডলার মাহমুদ, অলক কাপালি, আবু হায়দার, শোয়েব মালিক, আহমেদ শেহজাদ, নুয়ান কুলাসেকেরা, আশহার জাইদি।

আরটি/এমআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।