পৌর নির্বাচনে জামায়াতকে সুযোগ না দেয়ার দাবি


প্রকাশিত: ১১:৪৩ এএম, ৩০ নভেম্বর ২০১৫

দেশের ৩৩৬টি পৌরসভা নির্বাচনে জামায়াতসহ নিবন্ধনহীন দলগুলোর নেতাদের স্বতন্ত্র প্রার্থী হিসেবেও অংশগ্রহণের সুযোগ না দেয়ার দাবি জানিয়েছে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি।
 
প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী রকিবউদ্দীন আহমদের সঙ্গে সোমবার সাক্ষাৎ করে এ দাবি জানান দলটির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা। এসময় দলটির পলিটব্যুরোর সদস্য আনিসুর রহমান মল্লিক, কামরুল আহসান ও মাহমুদুল হাসান উপস্থিত ছিলেন।

পরে সাংবাদিকদের ফজলে হোসেন বাদশা বলেন, পৌরসভা নির্বাচনে জামায়াতসহ নিবন্ধনহীন দলগুলোর কোনো স্বীকৃত নেতা যেন স্বতন্ত্র প্রার্থী হিসেবেও নির্বাচনে অংশ নেয়ার সুযোগ না পান, সে ব্যবস্থা নেয়ার দাবি জানিয়েছি।

সেইসঙ্গে জাতীয় সংসদ নির্বাচনের মতো প্রাথমিকভাবে একাধিক প্রার্থী মনোনয়ন দেয়ার সুযোগ সৃষ্টি করার দাবি জানানো হয়েছে। এক্ষেত্রে দলগুলো প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন চূড়ান্তভাবে একাধিক প্রার্থীকে মনোনয়ন দেবে।
 
এইচএস/এসকেডি/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।