অস্ত্র উদ্ধারে পথিমধ্যে আসামির মৃত্যু


প্রকাশিত: ০৬:৪১ এএম, ১৩ জুলাই ২০১৪

মিরপুরে তালিকাভুক্ত ৫১ নম্বর সন্ত্রাসী মাহবুবুর রহমান সুজন ওরফে বাঙ্কু সুজন পুলিশ হেফাজতে মারা গেছেন। রোববার ভোর সাড়ে তিনটার দিকে মিরপুর থানা পুলিশ তাকে নিয়ে অস্ত্র উদ্ধারে বের হলে পথিমধ্যে গাড়িতে অসুস্থ হয়ে পড়েন তিনি। প্রথমে তাকে স্থানীয় একটি ক্লিনিকে এবং পরে সোহরাওয়ার্দী হাসপাতালে নেয়ার পথে মারা যান বাঙ্কু সুজন।

মিরপুর জোনের উপ কমিশনার ইমতিয়াজ আহমেদ জানান, তার বিরুদ্ধে মিরপুরসহ বেশ কয়েকটি থানায় অস্ত্রসহ বিভিন্ন আইনে মামলা আছে। তাকে ধরতে অনেক দিন ধরে পুলিশ তৎপরতা চালাচ্ছিল। শনিবার বিশেষ সূত্রে পুলিশ জানতে পারে হাজারীবাগের একটি বাসায় বাঙ্কু সুজন অবস্থান করছেন।

উপ কমিশনার আরও জানান, সুজনের শ্বাসকষ্টজনিত সমস্যা ছিল। পথিমধ্যে সে পুলিশকে জানায় সে অসুস্থবোধ করছে। এর পর তাকে স্থানীয় একটি ক্লিনিকে নেয়া হলে সেখানকার ডাক্তাররা তাকে বড় কোনো হাসপাতালে নেয়ার পরামর্শ দেন। পরে সোহরাওয়ার্দী হাসপাতালে নেয়ার পথে বাঙ্কু সুজন মারা যান। এর পর তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

এদিকে সুজনের কাছ থেকে পুলিশ দুইটি ম্যাগজিন ও দশ রাউন্ড গুলি উদ্ধার করেছে বলে জানা গেছে। তার স্ত্রীকেও জিজ্ঞাসাবাদের জন্য রাতে থানায় নিয়ে আসা হয়েছিল। বাঙ্কু সুজনের বাবার নাম মেহের আলী সিকদার। মিরপুর শাহআলীতে ২ নম্বর সেকশনের ৯ নম্বর রোডে থাকতেন তিনি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।