উল্টো বিপদটাও দেখছেন সালাহউদ্দিন


প্রকাশিত: ১২:৩৯ পিএম, ২৯ নভেম্বর ২০১৫

চার ম্যাচের তিনটিতে জয় তুলে পয়েন্ট তালিকার শীর্ষে রয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এর মধ্যে দুটি ম্যাচে দারুণ দাপটের সঙ্গে জয় তুলে নিয়েছে। তাই ব্যাটসম্যানদের তেমন কোনো পরীক্ষায় পড়তে হয়নি। এতে উল্টো বিপদ হতে পারে বলে ভাবছেন দলের কোচ সালাহউদ্দিন।

রোববার জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দলের অনুশীলন শেষে সালাহউদ্দিন বলেন, ‘সবমিলিয়ে আমাদের বোলিংটা খুব ভালো হচ্ছে। আমরা যে পরিকল্পনায় এগোচ্ছি বোলিংটা খুব ভালো হচ্ছে। ব্যাটিংটা আমরা একটা দুইটা ম্যাচের পর আমরা ব্যাটসম্যানদের দেখার সুযোগ পাইনি। যদি এমন হয় আমাদের ব্যাটসম্যানরা বসে থাকে আমরা যদি ম্যাচ জিতে যাই তাহলে ভালই হবে। তারপরও যেহেতু তারা ব্যাটিং করছে না সেটা উল্টো বিপদও হয়ে যেতে পারে। আমি মনে করি আমাদের ব্যাটসম্যানরা যদি উইকেটে যায় তাহলে তারা ভালই খেলবে।’

মারলন স্যামুয়েলস চলে যাওয়ায় দলের অভিজ্ঞতায় ঘাটতি হয়েছে বলে জানান তিনি। তবে বিকল্প খেলোয়াড়দের দিয়ে সে ঘাটতি পুষিয়ে নিতে পারবেন জানিয়ে সালাহউদ্দিন বলেন, ‘যেহেতু আমাদের বিকল্প খেলোয়াড় আছে সেহেতু আমাদের তেমন ক্ষতি হয়নি। তবে একটা ক্ষতি হয়েছে যে ও অনেক অভিজ্ঞ খেলোয়াড় ছিল এবং যে কোনো পজিশনে ব্যাটিং করতে পারতো। আমি মনে করি আমার ওই পজিশনে ব্যাটসম্যান আছে এবং তারা ভালো খেলবে।’

দলের জন্য আশাদায়ক সংবাদ হচ্ছ সুস্থ হয়ে ঢাকা থেকে ফিরছেন অন্যতম সেরা ভরসা লিটন দাস। আগামী ম্যাচেই এই তারকাকে দেখা যাবে বলে আভাষ দেন কুমিল্লা কোচ।

আরটি/একে/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।