ঋতুপর্ণা ঢাকায় আসছেন


প্রকাশিত: ০৪:০৯ পিএম, ১১ নভেম্বর ২০১৪

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত ঢাকায় আসার পরিকল্পনা করছেন। চিত্রনায়ক ফেরদৌস প্রযোজিত `এক কাপ চা` ছবিটির মুক্তি উপলক্ষে ঢাকায় আসবেন তিনি। সম্প্রতি ছবিটি বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেয়েছে। অচিরেই এর মুক্তির তারিখ ঘোষণা করা হবে। ওই সময় বাংলাদেশের দর্শকদের সঙ্গে প্রেক্ষাগৃহে বসে ছবিটি উপভোগ করবেন বলে জানিয়েছেন তিনি।

ঋতুপর্ণা এ ছবির একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন। এ প্রসঙ্গে তিনি বলেন, `ছবির গল্পটি অসাধারণ। নির্মাণের ক্ষেত্রেও যত্নের ছোঁয়া রয়েছে। আশা করি, ছবিটি দর্শকপ্রিয়তা পাবে।` তিনি আরো বলেন, `ছবির গল্পে মজার কিছু উপাদান আছে, যা দর্শকদের খুবই ভালো লাগবে। ছবির প্রধান নায়িকা মৌসুমী। তাকে আমি মহানায়িকা হিসেবে সম্বোধন করি। তার অভিনয়েরও ভীষণ ভক্ত আমি। ঢাকায় এসে আমরা দুজনে মিলে একসঙ্গে ছবিটির প্রচারণা চালাব।` `এক কাপ চা` প্রযোজনার পাশাপাশি এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ও করেছেন ফেরদৌস।

ছবিটি পরিচালনা করেছেন নঈম ইমতিয়াজ নেয়ামূল। এদিকে, ১৪ নভেম্বর কলকাতায় ঋতুপর্ণার নতুন একটি ছবি মুক্তি পেতে যাচ্ছে। সঞ্জয় নাগ পরিচালিত এ ছবির শিরোনাম `পারাপার`। এ ছবিতে বাংলাদেশ থেকে অভিনয় করেছেন আহমেদ রুবেল। এছাড়া গত ৭ নভেম্বর কলকাতায় ঋতুপর্ণার `পতি পরমেশ্বর` ছবিটি মুক্তি পেয়েছে। সবকিছু মিলিয়ে দারুণ একটা সময় পার করছেন তিনি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।