মনোবল ভাঙতেই ২০ পুলিশ সদস্যকে হত্যা


প্রকাশিত: ১১:৫২ এএম, ২৯ নভেম্বর ২০১৫
ফাইল ছবি

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক বলেছেন, পুলিশের মনোবল ভেঙে দেয়ার জন্য আন্দোলনের নামে ২০১৩ সালে ধ্বংসযজ্ঞ চালানো হয়েছিল। আর গত দুই বছরে রাজনীতির নামে পেট্রলবোমা মেরে ও পুড়িয়ে অনেক মানুষ হত্যা করা হয়েছে। পুলিশের মনোবল ভেঙে দেয়ার জন্য ২০ পুলিশ সদস্যকে হত্যা করা হয়েছে। এভাবে পুলিশের মনোবল ভেঙে দেয়া যায় না। এতে পুলিশ আরো চাঙা হয়।

রোববার দুপুরে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার মোহাম্মদীয়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের নবনির্মিত ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার (এসপি) শাহ মিজান শাফিউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মোহাম্মদ শফিকুল ইসলাম, লক্ষ্মীপুরের সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো. নাসিম মিয়া, রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. শাহজাহান, পৌরসভার মেয়র বেলাল আহমেদ ও কমিউনিটি পুলিশিংয়ের জেলা শাখার সাধারণ সম্পাদক জাকির হোসেন ভূঁইয়া আজাদ প্রমুখ।

কাজল কায়েস/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।