তেজগাঁওয়ে উচ্ছেদ অভিযান : পুলিশের গুলিতে আহত ২


প্রকাশিত: ১০:১১ এএম, ২৯ নভেম্বর ২০১৫

ঢাকার তেজগাঁও ট্রাকস্ট্যান্ড সংলগ্ন সড়কে এলোপাতাড়ি ফেলে রাখা ট্রাক ও অবৈধ স্থাপনা সরাতে সিটি কর্পোরেশনের উচ্ছেদ অভিযানে বাধা দিয়ে পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে দুইজন গুলিবিদ্ধ হয়েছেন। রোববার দুপুরের দিকে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধরা হলেন, রাকিব ট্রান্সপোর্টের ম্যানেজার বদরুদ্দোজা (৫২) ও কাভার্ড ভ্যান মালিক জসিম উদ্দিন (৪০)। তাদের আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়েছে।

ঢামেক হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, বদরুদ্দোজার পায়ে ও হাতে এবং জসিম উদ্দিনের হাতে, গোলায় ও কানে ছোররা গুলি লেগেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আহত বদরুদ্দোজা দুপুরের নামাজ শেষে বের হলে পুলিশের অতর্কিত ছোররা গুলিতে আহত হন। এসময় জসিম উদ্দিন নামে একজন কাভার্ড ভ্যান মালিকও আহত হন।

এর আগে একই ঘটনায় বিডিনিউজের আলোকচিত্রী তানভীর আহমেদ সজীব আহত হয়েছেন। তাকে রাজধানীর শমরিতা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জেইউ/একে/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।