উদয়ের সাথে নার্গিসের ব্রেক-আপ


প্রকাশিত: ০৬:১৫ এএম, ১৩ জুলাই ২০১৪

`উদয় চোপড়ার সঙ্গে সম্পর্ক শেষ হয়ে গেছে`- বেশ কয়েক দিন ধরে আলোচিত একটি গুজবের অবসান হলো নার্গিস ফাকরির টুইটার স্ট্যাটাসে। প্রতিদিন নার্গিসকে নিয়ে কমপক্ষে পাঁচ-ছয়টি স্ট্যাটাস দিতেন চোপড়া পরিবারের এই ছোট ছেলে। কিন্তু আজকাল তিনি খুব নীরব।

এমনকি শীঘ্রই বিয়ে করছেন, তাদের সন্তানরা কেমন হবে, কোথায় পড়াশোনা করবে- এমন কথাও জোর গলায় জানান দিতেন উদয়। কিন্তু সেই সম্পর্ক নিয়ে কখনোই মিডিয়ার সামনে মুখ খোলেননি `রকস্টার` তারকা নার্গিস।

এদিকে কয়েক দিন ধরে হঠাৎ করেই গুঞ্জন ছড়িয়ে পরে যে উদয় ও নার্গিস আলাদা হয়ে গেছেন। অত্যন্ত আশ্চর্যজনকভাবেই বিষয়টি নিয়ে মুখে সোজা তালা মারেন উদয়। আর গুজব ছড়িয়ে যাওয়ার পর সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে নার্গিস লেখেন, "আমি মনে করি কেউ যখন আমাদের জীবনের সঙ্গে জড়িয়ে যায়, অবশ্যই তা কোনো ভালোর জন্যই, এমনকি তারা চলেও যায় ভালোর জন্যই। যদি এ নিয়ে মন খারাপ হয়, তবে আমাদের উচিত পেছন ফিরে তাকানো। যারা চলে গেছে তাদের অবদানের কথা বারবার মনে করা।"

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।