বার্সা ছাড়ছেন মেসি!


প্রকাশিত: ০৪:২৩ এএম, ২৯ নভেম্বর ২০১৫

দীর্ঘ ১৪ বছর ধরে বার্সেলোনায় খেলছেন লিওনেল মেসি। কিন্তু গত বছর থেকেই শুরু হয়েছে মেসির বার্সা ছাড়ার গুঞ্জন। মাঝে সেই গুঞ্জনকে উড়িয়ে দিলেও আবারও নতুন করে ডাল পালা মেলতে শুরু করেছে। বিশেষ করে স্পেনের কর মামলায় অতিষ্ট তার জীবন। আর এরই সুযোগ নিয়ে মেসিকে পেতে বার্সেলোনাকে ১৭ কোটি ইউরোর প্রস্তাব দিতে প্রস্তুত ম্যানচেস্টার সিটি। ইংল্যান্ডের দৈনিক দ্য সান জানায়, মেসিকে বছরে ৫ কোটি ৬৮ লাখ ইউরো বেতনের প্রস্তাব দেবে সিটি।

এদিকে ইংলিশ ক্লাবটির প্রতিনিধিরা এরই মধ্যে কয়েকবার মেসির এজেন্টের সঙ্গে দেখা করেছেন। বার্সেলোনার সঙ্গে মেসির চুক্তির মেয়াদ ২০১৮ সাল পর্যন্ত থাকলেও আগামী মৌসুমেই এই তারকা ইংলিশ প্রিমিয়ার লিগে নাম লেখাতে পারেন বলে বিশ্বাস তাদের।
 
মেসির রিলিজ ক্লজ ২৫ কোটি ইউরো হলেও সিটি কর্মকর্তাদের বিশ্বাস, ১৭ কোটি ইউরোতেই হয়ত বার্সেলোনা তারকাকে পাবে তারা। বায়ার্ন মিউনিখের কোচ পেপ গার্দিওলাকেও চাচ্ছে সিটি। তাদের দুটি চাওয়াই পূরণ হলে আবার মিলিত হবেন বার্সেলোনার সাবেক কোচ আর মেসি।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।