খুলনায় দুই খ্রিষ্টান ধর্মযাজককে হত্যার হুমকি


প্রকাশিত: ০২:৩৬ এএম, ২৮ নভেম্বর ২০১৫

জেএমবি পরিচয়ে খুলনায় দুই খ্রিষ্টান ধর্মযাজককে মোবাইল ফোনে হত্যার হুমকি দেয়া হয়েছে। শুক্রবার দুপুরের দিকে তাদের এ হুমকি দেয়া হয়। এ ঘটনায় নগরীর সোনাডাঙ্গা মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

বাংলাদেশ ইন্টারচার্চ প্যাস্টরস অ্যান্ড লিডারস ফেলোশিপ খুলনা শাখার প্রচার সম্পাদক সুভাষ চক্রবর্তী বলেন, শুক্রবার দুপুর ১টা ১১ মিনিটে একটি মোবাইল ফোন থেকে সুমন নামে এক ব্যক্তি নিজেকে জেএমবির কমান্ডার পরিচয় দিয়ে সংগঠনের ভারপ্রাপ্ত মহাসচিব ও চার্চ অব গার্ডের বাংলাদেশ প্রধান রেভারেন্ড টমাস জয় সরকার এবং খুলনা বিভাগীয় ক্যাথলিক চার্চের প্রধান বিশপ রমেন বৈরাগীকে জীবননাশের হুমকি দেয়। এ ঘটনায় বিকেলে যাজক টমাস জয় সরকার সোনাডাঙ্গা মডেল থানায় সাধারণ ডায়েরি করেন।

রেভারেন্ড টমাস জয় সরকার হুমকির সত্যতা স্বীকার করে বলেন, ‘খুলনা বিশ্ববিদ্যালয়ের সমাবর্তন অনুষ্ঠানে রাষ্ট্রপতির উপস্থিতিতে আপনি বাইবেল পাঠ করেছেন। ৭২ ঘণ্টার মধ্যে আপনার পদ-পদবি ছাড়বেন তা নাহলে আপনাদের দুজনকে বাঁচিয়ে রাখতে পারবো না।

সোনাডাঙ্গা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস বলেন, ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

আলমগীর হান্নান/এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।