প্রথম টি-টোয়েন্টিতে ইংল্যান্ডের জয়


প্রকাশিত: ০৮:৪৭ এএম, ২৭ নভেম্বর ২০১৫

ওয়ানডে সিরিজ জয়ের পর পাকিস্তানের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতেও জয় পেয়েছে ইংল্যান্ড। তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে ১৪ রানে জয় পেয়েছে ইংলিশরা।
 
টসে জিতে আগে ব্যাট করতে নেমে স্যাম বিলিংগসের ৫৩ আর মরগানের ৪৫ রানের উপর ভর করে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৬০ রান করে ইংল্যান্ড। এছাড়া অভিষিক্ত জেমস ভিঞ্চ খেলেন ৪১ রানের দারুণ একটি ইনিংস।পাকিস্তানের হয়ে দুটি উইকেট নেন সোহেল তানভীর। এছাড়া একটি করে উইকেট পান আনোয়ার আলি এবং ওয়াহাব রিয়াজ।

জবাবে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি পাকিস্তানের। অভিষিক্ত ওপেনার রাফাতুল্লা মোহাম্মদ করেন ১৬ রান। সরফরাজ আহমেদের ব্যাট থেকে আসে এক রান। দলীয় ৭৫ রানের মাথায় পাকিস্তানের তাদের টপঅর্ডারের সাত ব্যাটসম্যানকে হারায়। শেষপর্যন্ত ২০ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১৪৬ রান তুলতে সমর্থ হয় পাকিস্তান। ফলে প্রথম টি-টোয়েন্টিতে ১৪ রানে জিতে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেল ইংল্যান্ড।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।