তিন উইকেট হারিয়ে চাপে রংপুর


প্রকাশিত: ০৮:৪৬ এএম, ২৭ নভেম্বর ২০১৫

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) টস হেরে ব্যাটিং করতে নেমে শুরু থেকেই চাপে পড়েছে রংপুর। ইনিংসের দ্বিতীয় ওভারে দুই ওপেনারকে বিদায় করে জোড়া আঘাত হানেন শ্রীলঙ্কান নুয়ান কুলাসেকেরা। সৌম্য সরকারকে স্যামুয়েলসের ক্যাচে পরিণত করার পর লেন্ডল সিমন্সকে ইমরুল কায়েসের ক্যাচে পরিণত করেন এই লঙ্কান।

চার নাম্বারে ব্যাট করতে নেমে জহিরুল ইসলাম নারাইনের বলে মাহমুদুল হাসানের হাতে ক্যাচ দিয়ে দলের বিপদ আরও বাড়িয়ে তোলেন। এরপর মো. মিঠুনকে নিয়ে ইনিংস গড়ার দায়িত্ব নিয়েছেন পাকিস্তানি ক্রিকেটার মিসবাহ উল হক।

শেষ খবর পাওয়া পর্যন্ত রংপুরের সংগ্রহ ৯ ওভারে ৩ উইকেটে ২৮ রান।

এদিন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে খেলতে পারছেন না নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান। আম্পায়ারের সঙ্গে খারাপ আচরণ করার অপরাধে রংপুর রাইডার্সের এক ম্যাচ নিষিদ্ধ করা হয়েছে বিশ্বসেরা এই অলরাউন্ডারকে। তার পরিবর্তে দলে ঢুকেছেন মো. আল-আমিন। তবে এদিন অধিনায়কত্ব করছেন মিসবাহ উল হক। ক্যারাবিয়ান ড্যারেন স্যামির পরিবর্তে একাদশে অন্তর্ভুক্ত হয়েছেন এই পাকিস্তানি।

অপরদিকে উইনিং কম্বিনেশন নিয়েই খেলতে নামছে মাশরাফির কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এর আগে চার ম্যাচে তিনটি জয় নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে অবস্থান করছে রংপুর রাইডার্স। অপরদিকে তিন ম্যাচে দুইটি জয় নিয়ে রংপুরের পিছনেই অবস্থান করছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

রংপুর রাইডার্স :

সৌম্য সরকার, আরাফাত সানি, মোহাম্মদ মিঠুন, জহুরুল ইসলাম, আবু জায়েদ চৌধুরী, সাকলাইন সজীব, সচিত্রা সেনানায়েকে, থিসারা পেরেরা, লেন্ডল সিমন্স, মিসবাহ উল হক ও মোঃ আল-আমিন।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স :

মাশরাফি বিন মর্তুজা, ধীমান ঘোষ, ইমরুল কায়েস, শুভাগত হোম, অলক কাপালি, মাহমুদুল হাসান, আবু হায়দার,  সুনীল নারাইন, মারলন স্যামুয়েলস, নুয়ান কুলাসেকেরা, আশার জাইদি।

আরটি/এমআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।