প্রয়াত অভিনেতা সায়েমের শেষ দৃশ্য!


প্রকাশিত: ১০:৩৯ এএম, ২৬ নভেম্বর ২০১৫

অকাল প্রয়াত তরুণ অভিনয় শিল্পী সায়েম সাদাতের শেষ দৃশ্য প্রচারিত হতে যাচ্ছে আরটিভিতে। তার অভিনয় করা শেষ ধারাবাহিক ছিলো ভাটিকা নিবেদিত ‌‘ঝালমুড়ি’। আগামীকাল শুক্রবার থেকে শুরু হবে আগামী সপ্তাহের তিনটি পর্ব। এরইমধ্য দিয়ে শেষ হবে সায়েমের চরিত্রটি।

তার শেষ দৃশ্যে দেখা যাবে সাদাত তার বাবাকে মনে করছে, কত স্নেহ করতেন তার বাবা তাকে এবং কিভাবে রাগ করে ঘর ছেড়ে সে আলাদা বাসায় এসেছিল।

রেদওয়ান রনির ও নিয়ামুল মুক্তারের পরিচালনায় ঝালমুড়ি নাটকটি প্রচারিত হবে আরটিভিতে শুক্র, শনি ও রোববার রাত ৮টা ২০ মিনিটে।

তারুণ্যে গল্প নিয়ে নির্মিত নাটকটির ছয় তরুণের চরিত্রে অভিনয় করেছে তৌসিফ মাহবুব, অ্যালেন শুভ্র, সালমান মুক্তাদির, ফারহান জোভান, সায়েম সাদাত, আনন্দ খালেদ। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন মিশু সাব্বির, সুমন পাটোওয়ারী, মৌটুসি বিশ্বাস, শবনাম ফারিয়া, মুমতাহীনা টয়া, সাফা কবির, মারিয়া নূর, আইরিন আফরোজ, সিফাত, তাসনুভা তিশা, রবিন, সৌমিক আহমেদ, মাহমুদুল ইসলাম মিঠু, সাবেরী আহমেদসহ আরও অনেকে।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।