পাবনায় জামাইয়ের ছুরিকাঘাতে শ্বশুর নিহত


প্রকাশিত: ০৮:০১ এএম, ২৬ নভেম্বর ২০১৫

পাবনা সদর উপজেলার সরদারপাড়া মহল্লায় জামাতার ছুরিকাঘাতে আহত শ্বশুর মতিয়ার হোসেন মতি (৪৫) বৃহস্পতিবার সকালে পাবনা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন তার শাশুড়ি। তাকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত মতিয়ার হোসেন সাথিয়া উপজেলার জোরগাছা গ্রামের মহির উদ্দিন মাস্টারের ছেলে। তিনি পাবনা সদর উপজেলার সরদারপাড়া মহল্লায় বাড়ি করে বসবাস করছিলেন।

নিহতের আত্মীয় মাহফুজ হোসেন জাগো নিউজকে জানান, শ্বশুরের সম্পদ কুক্ষিগত করতে বুধবার রাত ১১টার দিকে মেয়ের জামাতা ইকবাল শ্বশুর মতিয়ারকে চাপ দেন। জামাতার কথায় রাজি না হওয়ায় এক পর্যায়ে ইকবাল ক্ষিপ্ত হয়ে শ্বশুরের বুকে ধারালো ছুরি দিয়ে কয়েকটি আঘাত করেন। প্রচণ্ড রক্তাক্ত অবস্থায় পরিবারের লোকজন তাকে উদ্ধার করে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

বৃহস্পতিবার সকাল ছয়টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এদিকে ঘটনার সময় জামাতা ইকবালের ছুরিকাঘাতে শাশুড়ি রোমেছা বেগম (৪২)আহত হলে তাকেও পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মুন্সী মো. আব্দুল কুদ্দুস ঘটনার সত্যতা নিশ্চিত করে জাগো নিউজকে জানান, পুলিশ মরদেহের ময়নাতদন্তের ব্যবস্থা করছে। ঘাতক জামাতা ইকবালকে গ্রেফতারের চেষ্টা চলছে।

একে জামান/এমজেড/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।