গাজীপুরে পল্লী বিদ্যুতের ৮ গ্রাহককে জরিমানা


প্রকাশিত: ০৪:২২ পিএম, ২৫ নভেম্বর ২০১৫

বিদ্যুৎ চুরির দায়ে গাজীপুর ও কালিয়াকৈর চন্দ্রা জোনাল অফিসের আওতাধীন এলাকায় বুধবার অভিযান চালিয়ে পল্লী বিদ্যুতের আট গ্রাহককে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। জরিমানা হিসেবে তাদের কাছ থেকে ১৭ লাখ ৪৫ হাজার ৯০৯ টাকা আদায় করা হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, গাজীপুরের কয়েকটি এলাকায় বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত অভিযান চালানো হয়। অভিযানে বিদ্যুৎ চুরির দায়ে নাওজোড় এলাকার মঞ্জু হাজী সরকারকে পাঁচ লাখ ২০ হাজার ১০৫ টাকা, একই এলাকার সাত্তার সরকারকে এক লাখ ২৫ হাজার ৪১২ টাকা, কড্ডা এলাকার হায়দার আলীকে এক লাখ ২৫ হাজার ৪১২ টাকা, শরিফপুর এলাকার মো. আইনুদ্দিনকে চার লাখ ৭০ হাজার ১৪৮ টাকা, চন্দ্রা চৌরাস্তা এলাকার আনছার আলীকে দুই লাখ ৫ হাজার ৮৫১ টাকা, একই এলাকার নুরুল হককে ৫০ হাজার ৭২০ টাকা জরিমানা করা হয়।

অভিযানের নেতৃত্ব দেন গাজীপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদা শাহরিন ও গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতির মহাব্যবস্থাপক অসীম কুমার দাস।

অপরদিকে, বুধবার সকালে চন্দ্রা পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের নিয়ন্ত্রণাধীন আড়াবাড়ি এলাকার মাসুদ পারভেজকে এক লাখ ৭৮ হাজার ৩১২ টাকা, সাকাশ্বর এলাকার কাজী সোহরাবকে ৪৬ হাজার ৪৬৬ টাকা এবং একই এলাকার কাজী পিয়াসকে ২৩ হাজার ৪৮৩ টাকা জরিমানা করা হয়েছে।

অভিযানের নেতৃত্ব দেন কালিয়াকৈর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল কবীর ও ডিজিএম আবু সাঈদ।

মো. আমিনুল ইসলাম/এমজেড/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।