গ্রামীণফোন ছাড়লেন মুজাহিদপুত্র


প্রকাশিত: ০২:৫৩ পিএম, ২৫ নভেম্বর ২০১৫

যুদ্ধাপরাধের দায়ে দণ্ডিত জামায়াত নেতা আলী আহসান মোহাম্মদ মুজাহিদের ছেলে আলী আহমেদ তাহকিক দেশের শীর্ষ মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোনের চাকরি ছেড়েছেন। তাহকিক দীর্ঘদিন গ্রামীণফোনের ‘স্টেকহোল্ডারস রিলেশন্স ডিপার্টমেন্ট’-এ কর্মরত  ছিলেন।

সম্প্রতি দেশের শীর্ষ মোবাইল ফোন অপারেটরে এরকম গুরুত্বপূর্ণ পদে একজন যুদ্ধাপরাধীর ছেলের দায়িত্ব পালন নিয়ে গণমাধ্যমে খবরও আসে। এরপরই তিনি চাকরি ছেড়ে দেন। তবে অন্য কোথাও যোগদান করেছেন কি না এ বিষয়ে নিশ্চিত হওযা যায়নি।
 
জানতে চাইলে গ্রামীণফোনের হেড অব এক্সটার্নাল কমিউনিকেশনন্স এর ডেপুটি ডাইরেক্টর সৈয়দ তালাত কামাল জাগো নিউজকে বলেন, আলী আহমেদ তাহকিক মাস খানেক আগে চাকরি থেকে ইস্তফা দিয়েছেন। যুদ্ধাপরাধের দায়ে দণ্ডিত জামায়াত নেতা আলী আহসান মোহাম্মদ মুজাহিদের ছেলে হলেও আলী আহমেদ তাহকিক ছিলেন খুবই বিনয়ী ও ভদ্র স্বভাবের।

তালাত কামাল বলেন, চাকরি থেকে ইস্তফার বিষয়ে গ্রামীণফোনের কোনো চাপ ছিল না। তিনি স্বেচ্ছায় চাকরি ছেড়েছেন। লিখিতভাবে তিনি ব্যক্তিগত সমস্যার কথা জানিয়েছেন।

আরএম/এসকেডি/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।