গাজীপুরে ভেজাল শিশুখাদ্য কারখানা জব্দ


প্রকাশিত: ০১:৩৫ পিএম, ২৫ নভেম্বর ২০১৫

ভেজাল শিশুখাদ্য তৈরি করার দায়ে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার শ্রীফলতলী এলাকায় অভিযান চালিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ভেজাল শিশুখাদ্য জব্দ ও কারখানার মালিককে ছয় মাসের কারাদণ্ড প্রদান করেছেন আদালত।

দণ্ডপ্রাপ্ত হলেন, মানিকগঞ্জের দৌলতপুর থানার নাটোয়াবাড়ি শিফাত মিয়ার ছেলে শুভরাজ মিয়া (৩৫)।

কালিয়াকৈর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) অতিকুর রহমান রাসেল জাগো নিউজকে জানান, গাজীপুরের কালিয়াকৈর উপজেলার শ্রীফলতলী এলাকায় সফিকুল ইসলামের বাড়ি ভাড়া নিয়ে শুভরাজ দীর্ঘ দিন ধরে অবৈধ ভেজাল শিশুখাদ্য তৈরি ও বিক্রি করে আসছিলেন। গোপন সংবাদ পেয়ে বুধবার দুপুরে অভিযান চালান কালিয়াকৈর সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল কবীর ও কালিয়াকৈর থানা পুলিশ।

অভিযান চালিয়ে ভাই ভাই লিমিটেড নামের একটি শিশুখাদ্য তৈরির কারখানা থেকে বিপুল পরিমাণ পণ্য জব্দ করা হয়। তখন পালিয়ে যাওয়ার সময় পুলিশ কারখানার মালিক শুভরাজকে আটক করে। পরে জব্দ করা অবৈধ মালামাল ধ্বংস করা হয়। এছাড়া আটক কারখানার মালিক শুভরাজকে ভ্রাম্যমাণ আদালত ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছেন।
                
মো. আমিনুল ইসলাম/এমজেড/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।