পিরোজপুরের ২টি পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা


প্রকাশিত: ১০:৪৫ এএম, ২৫ নভেম্বর ২০১৫

পিরোজপুরের ৭টি উপজেলার প্রথম পর্যায়ে ২টি পৌরসভার তফসিল ঘোষণা করা হয়েছে। আগামী ৩০ ডিসেম্বর ২টি পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

পৌরসভা ২টি  হলো, পিরোজপুর ও নেছারাবাদ উপজেলার স্বরূপকাঠী।

এর আলোকে পিরোজপুর পৌরসভার নির্বাচনের গণবিজ্ঞপ্তি বুধবার জারি করা হয়েছে। পিরোজপুরের অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক ও রির্টানিং অফিসার মানিকহার রহমান বুধবার এই গণবিজ্ঞপ্তি জারি করেন।

বিজ্ঞপ্তি অনুযায়ী ৩ ডিসেম্বর মনোয়নপত্র দাখিলের শেষ তারিখ, ৬ ডিসেম্বর বাছাইয়ের তারিখ, ১৩ ডিসেম্বর প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ এবং ৩০ ডিসেম্বর ভোট গ্রহণ।

এদিকে নেছারাবাদ উপজেলার স্বরূপকাঠী পৌরসভার মেয়র, সংরক্ষিত আসনের কাউন্সিলর এবং সাধারণ আসনের কাউন্সিলর নির্বাচনের উদ্দেশ্যে বুধবার এক গণবিজ্ঞপ্তি জারি করা হয়।
 
পিরোজপুরের জেলা নির্বাচন কর্মকর্তা ও স্বরূপকাঠী পৌরসভা নির্বাচনের রির্টানিং অফিসার মো. আরিফুল হক এই গণবিজ্ঞপ্তি জারি করেন। বিজ্ঞপ্তি অনুযায়ী মনোনয়ন পত্র দাখিলের শেষ তারিখ ৩ ডিসেম্বর, বাছাইয়ের তারিখ ৫-৬ ডিসেম্বর, প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১৩ ডিসেম্বর এবং ভোট গ্রহণ ৩০ ডিসেম্বর।

উল্লেখ্য, মনোনয়ন পত্র ইতোমধ্যেই সংশ্লিষ্ট অফিসে নিয়ে আসা হয়েছে।

হাসান মামুন/এমএএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।