আমিরের দেশ ছাড়ার খবরে উত্তপ্ত বলিউড

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০:০৭ এএম, ২৪ নভেম্বর ২০১৫

ভারতের চলমান অসহিষ্ণুতা নিয়ে মন্তব্য করে শাহরুখের মতো বেকায়দায় পড়েছেন বলিউডের মি. পারফেকশনিস্ট আমির খান। আর সে কারণেই স্ত্রী কিরণ রাওয়ের দেশ ছাড়ার পরামর্শ টুইটারে শেয়ার করেছিলেন। তারপর থেকেই ঝড় উঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটার-ফেসবুকে।
 
সম্প্রতি আমির তার টুইটারে লিখেন, ‌‘দেশ ছাড়ার ব্যাপারে চিন্তা করছে কিরন। সে তার সন্তান ও নিজের ভবিষ্যৎ নিয়ে শঙ্কিত’। এমন মন্তব্যে পর পর প্রতিক্রিয়া ব্যাক্ত করে বিজেপি। তারপরই বলিউডের পরিচালক রামগোপাল ভার্মা অন্য আরেকটি টুইটারে লিখেন, ‘হিন্দু সংখ্যাগরিষ্ঠ দেশে মুসলিম তিন খানের সেরা নায়ক হওয়া কি ভারতের সহিষ্ণুতার প্রমান না?’

এছাড়াও পূর্ব প্রদেশের বিজেপির এমপি ও বলিউড অভিনেতা পরেশ রাওয়াল আরেকটি টুইটে বলেন, ‌‌‘আমিরকে আমি সোলজার হিসেবেই চিনি। দেশ ছেড়ে যাওয়ার মতো ভুল সিদ্ধান্ত সে নিবে না। এখানে জন্মেছি এখানেই মরবো যা কিছুই হোক’।

এছাড়াও অনুপম খের ও সঞ্জয় গুপ্ত এ বিষয়ে মন্তব্য করেন।

ভারতের চলমান অসহিষ্ণুতা ইস্যুতে মন্তব্যে করে জীবননাশের হুমকিও পেতে হয়েছিলো বলিউড কিং শাহরুখ খানকে। এদিকে আমির খানের দেশ ছাড়ার ভাবনা বলিউডকে শংকার ঠেলে দিচ্ছে।

আরএএইচ/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।