বেনাপোল কাস্টমসের তিন কর্মকর্তা-কর্মচারীকে ওএসডি


প্রকাশিত: ০৭:৩৪ পিএম, ২২ নভেম্বর ২০১৫

কুরিয়ার সার্ভিসের একটি চালান ঘুষ বাণিজ্যের মাধ্যমে শুল্ক ফাঁকি দিয়ে ছাড় করানোর সহযোগিতা করার অভিযোগে রোববার সকালে বেনাপোল আন্তর্জাতিক চেকপোস্ট কাস্টমস তল্লাশি কেন্দ্রের তিন কর্মকর্তা-কর্মচারীকে ওএসডি (অফিসার্স অন স্পেশাল ডিউটি) করা হয়েছে।

অভিযুক্তরা হলেন চেকপোস্ট কাস্টমস তল্লাশি কেন্দ্রের সহকারী রাজস্ব কর্মকর্তা এ কুদ্দুস, জমির উদ্দিন ও সিপাই ইলিয়াস। এর আগে, গত বুধবার তাদের বেনাপোল চেকপোস্ট কর্মস্থল থেকে প্রত্যাহার (ক্লোজড) করে নেয়া হয়।

বেনাপোল চেকপোস্ট কাস্টমস তল্লাশি কেন্দ্রের রাজস্ব কর্মকর্তা (সুপারিনটেনডেন্ট) সরনিকা চাকমা বিষয়টি নিশ্চিত করে জানান, বেনাপোল চেকপোস্ট কাস্টমস তল্লাশি কেন্দ্র থেকে কুরিয়ার সার্ভিসের একটি চালান শুল্ক ফাঁকি দিয়ে অবৈধভাবে ছাড় করাতে সহযোগিতা করেন অভিযুক্তরা।

পরে উর্ধ্বতন কর্মকর্তারা বিষয়টি জানার পর প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পান। এরপর তদন্তের স্বার্থে অভিযুক্তদের কর্মস্থল থেকে প্রত্যাহার করা হয়। তদন্ত শেষে রোববার তাদের ওএসডি করা হয়।

মো. জামাল হোসেন/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।