সাকা-মুজাহিদের দম্ভ শেষ হয়েছে


প্রকাশিত: ০২:২২ পিএম, ২২ নভেম্বর ২০১৫

সালাউদ্দিন কাদের (সাকা) চৌধুরী ও আলী আহসান মোহাম্মদ মুজাহিদ দম্ভ করে গাড়িতে জাতীয় পতাকা তুলেছিলেন। তাদের সে দম্ভ শেষ হয়ে গেছে। তারা যুদ্ধাপরাধের কথা স্বীকার করে প্রাণভিক্ষা চেয়েছে। এখনই সময় জামায়াত-শিবিরের রাজনীতি নিষিদ্ধ করার।

রোববার রাবি শাখা ছাত্রলীগের হল সম্মেলনে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার এ কথা বলেন।

বিশেষ অতিথির বক্তব্যে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার নেতৃত্ব বিকাশে রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ (রাকসু) নির্বাচন দিতে উপাচার্য ও উপ-উপাচার্যের প্রতি আহ্বান জানান।

বিশ্ববিদ্যালয়ের নবাব আবদুল লতিফ হল শাখা ছাত্রলীগের সভাপতি মিজানুর ইসলামের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধক ছিলেন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি এম মিজানুর রহমান। লতিফ হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওবায়দুর রহমানের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন, নগর ছাত্রলীগের সভাপতি রকি কুমার ঘোষ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য সাইদুল ইসলাম প্রমুখ।

রোববার বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের আটটি হল শাখার সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। বিকেল ৪টায় জাতীয় পতাকা ও সংগঠনের পতাকা উত্তোলন এবং বেলুন উড়িয়ে সম্মেলন উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে বিভিন্ন হল শাখার পদপ্রার্থী নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে সম্মেলনে অংশগ্রহণ করে।

রাশেদ রিন্টু/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।