কারিগরি বোর্ডের নবম শ্রেণির সোমবারের পরীক্ষা ২৯ নভেম্বর


প্রকাশিত: ১১:৪৪ এএম, ২২ নভেম্বর ২০১৫

জামায়াতের ডাকা হরতালের কারণে কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে আগামীকাল সোমাবারের এসএসসি/দাখিল কোর্সের (ভোকেশনাল) নবম শ্রেণির সমাপনী পরীক্ষা স্থগিত করা হয়েছে। স্থগিত পরীক্ষা ২৬ নভেম্বর অনুষ্ঠিত হবে। কারিগরি বোর্ড সূত্রে এ তথ্য জানা গেছে।
 
কারিগরি বোর্ডের সূত্র জানায়, জামায়াতের কারণে আগামীকাল সোমবারের পরীক্ষা স্থগিত করা হয়েছে। এ দিনের পরীক্ষা ২৬ নভেম্বর অনুষ্ঠিত হবে। একই সঙ্গে ব্যবহারিক পরীক্ষাও পেছানো হয়েছে। এ পরীক্ষা ২৯ নভেম্বর শুরু হবে। ৩০ নভেম্বর পর্যন্ত চলবে।

প্রসঙ্গত, এর আগে জামায়াতের ডাকা হরতালের কারণে কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে ১৯ নভেম্বরের পরীক্ষা স্থগিত করা হয়। ওইদিনের স্থগিত পরীক্ষা ২৫ নভেম্বর সকাল ১০টায় অনুষ্ঠিত হবে। ১২ নভেম্বরের পরীক্ষাও অনিবার্য কারণে পরিবর্তন করা হয়েছিল। ওই দিনের পরীক্ষা আগামী ২৩ নভেম্বর অনুষ্ঠিত হবে। এ পরীক্ষায় গত ১ নভেম্বর থেকে সারাদেশে ৯০৫টি কেন্দ্রে এক লাখ ২৬ হাজার ১৬ শিক্ষার্থী অংশ নিচ্ছে।

এনএম/এসকেডি/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।