রেকিট বেনকিজারের পণ্য এখন কেইমুতে


প্রকাশিত: ০৯:০১ এএম, ২২ নভেম্বর ২০১৫

বাংলাদেশের শীর্ষস্থানীয় ই-কমার্স প্রতিষ্ঠান কেইমু সম্প্রতি যুক্তরাজ্যের বহুজাতিক এফএমসিজি প্রতিষ্ঠান রেকিট বেনকিজার-এর সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছেন। চুক্তি অনুযায়ী রেকিট বেনকিজারের বিভিন্ন পণ্য এখন থেকে ঘরে বসেই kaymu.com.bd এর মাধ্যমে ক্রয় করতে পারবেন ক্রেতারা।

রেকিট বেনকিজারের ম্যানেজিং ডিরেক্টর রাঘু ক্রিসনান বলেন, ই-কমার্সে রেকিট বেনকিজারের এই অনলাইন যাত্রা নিঃসন্দেহে আমাদের বাংলাদেশে শীর্ষস্থানীয় এফএমসিজি কোম্পানিগুলো থেকে এগিয়ে রেখেছে। আমি মনে করি বিশ্বের অন্যান্য দেশের মত বাংলাদেশেও ই-কমার্সের জনপ্রিয়তা বেড়ে চলছে। আর আমাদের এই উদ্যোগে কেইমু সঠিক স্ট্র্যাটেজিক পার্টনানের ভূমিকা পালন করবে।

কেইমু বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার কাজী জুলকারনাইন বলেন, রেকিট বেনকিজারের সঙ্গে এই চুক্তি নিঃসন্দেহে আমাদের জন্য আনন্দের ব্যাপার। বাংলাদেশে আমরাই প্রথম রেকিটের পণ্য অনলাইনে আনছি। ক্রেতারা এখন খুব সহজেই ঘরে বসে তাদের পণ্য গুলো অর্ডার করতে পারবেন।
 
তিনি আরো জানান, ডেটল, মর্টিন, ডিউরেক্স আর ভীট-এর মত পণ্য কেইমুতে আসায় আমাদের মার্কেটপ্লেস এখন আরো সমৃদ্ধ হলো। ১ লক্ষের বেশি পণ্য নিয়ে পছন্দ অনুযায়ী পণ্য কেনার সুযোগ করে দিচ্ছে কেইমু।

আরএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।