কেন্দ্রীয় কারাগারে নিরাপত্তা জোরদার


প্রকাশিত: ০৫:১০ এএম, ২১ নভেম্বর ২০১৫

মানবতাবিরোধী অপরাধের দায়ে ফাঁসির দণ্ডপ্রাপ্ত বিএনপির স্থায়ী কমিটির সদস্য সালাউদ্দিন কাদের (সাকা) চৌধুরী ও জামায়াত নেতা আলী আহসান মোহাম্মদ মুজাহিদের রায় কার্যকরকে কেন্দ্র করে ঢাকা কেন্দ্রীয় কারাগারের আশে-পাশে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

শনিবার সকাল ১০টার পর থেকে কেন্দ্রীয় করাগার এলাকায় আইন-শৃঙ্খলা বাহীনির উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। এছাড়া কারাগারের দু পাশের রাস্তাও বন্ধ করে দেয়া হয়েছে। সন্দেহজনক ব্যক্তিদের তল্লাশি করে এলাকা দিয়ে যাতায়াতের অনুমতি দিতে দেখা গেছে।

kara-jagonews

নিরাপত্তা জোরদারের বিষয়ে আইন-শৃঙ্খলা বাহীনির সদস্যদের সঙ্গে কথা বলে জানা গেছে,  বিএনপির স্থায়ী কমিটির সদস্য সালাউদ্দিন কাদের (সাকা) চৌধুরী ও জামায়াত নেতা আলী আহসান মোহাম্মদ মুজাহিদের রায় কার্যকরকে কেন্দ্র করে কেন্দ্রীয় কারাগার এলাকায় যাতে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনার সৃষ্টি না হয় সেজন্য নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।  

এর আগে শনিবার সকালে রাষ্ট্রপতির কাছে প্রাণভিক্ষার বিষয়ে জানতে কেন্দ্রীয় কারাগারে যান দু’জন ম্যাজিস্ট্রেট।

এদিকে মুজাহিদের ছেলে আলী আহমেদ মাবরুর জানিয়েছেন, তার বাবার সঙ্গে আইনজীবীদের সাক্ষাৎ করার অনুমতি এখন পর্যন্ত পাননি। অনুমতির জন্য আজকেও তারা আবেদন করবেন।

এএম/এআর/এসকেডি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।