হিজলায় গাজাসহ নারী মাদক ব্যবসায়ী আটক


প্রকাশিত: ১০:০৬ এএম, ২০ নভেম্বর ২০১৫

বরিশালের হিজলা উপজেলায় গাজাসহ মাদক ব্যবসায়ী পারভীন বেগমকে (৪৫) আটক করেছে পুলিশ। শুক্রবার সকালে তার বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার রাতে উপজেলার গুয়াবাড়িয়া গ্রামের বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

পারভীন বেগমের স্বামী মালেক চৌকিদার প্রায় একমাস আগে এক কেজি গাজাসহ গ্রেফতারের পর ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এক বছর কারাদণ্ড প্রদান করা হয়। মালেক চৌকিদার বর্তমানে বরিশাল কারাগারে রয়েছে।

হিজলা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জাকির হোসেন জানান, স্বামীর কারাদণ্ড হওয়ার পর তার মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করে স্ত্রী পারভীন বেগম। গোপন সাংবাদের ভিত্তিতে রাতে তার বাড়িতে অভিযান চালিয়ে পারভীন বেগমকে আটক করা হয়।

পরে তার দেয়া তথ্য অনুযায়ী মুরগীর খোপের মধ্যে লুকিয়ে রাখা আধা কেজি গাজা উদ্ধার করা হয়। এ ঘটনায় শুক্রবার সকালে এসআই জহিরুল ইসলাম বাদী হয়ে তার বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করেন।

সাইফ আমীন/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।