ভোলায় ডাক্তারের বিরুদ্ধে স্কুল শিক্ষক নির্যাতনের অভিযোগ


প্রকাশিত: ১২:২৯ পিএম, ১৯ নভেম্বর ২০১৫

ভোলা সদর হাসপাতালের ডা. সুরাইয়া ইয়াসনুরের বিরুদ্ধে জমি দখল ও এক স্কুল শিক্ষকের উপর হামলা ও নির্যাতন করার অভিযোগ করেছেন মহিলা পরিষদের নেতৃবৃন্দ। বুধবার সন্ধ্যায় এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করা হয়।

এসময় জেলা মহিলা পরিষদের সভানেত্রী সাবেক প্রধান শিক্ষক হোসনে আরা চিনু, সম্পাদক লায়লা আঞ্জুমান ভানু, সাংগঠনিক সম্পাদক নিগার রহমান রিংকু, সহসভাপতি কামরুন নাহার, লায়লা আঞ্জুমান, বিলকিস জাহান মুনমুসহ আরও কয়েকজন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

তারা অভিযোগ করেন, প্রাইমারি স্কুল শিক্ষক কাজী জহুরা ডালিয়ার বাড়ির পাশের জসিম মিয়াদের কাছ থেকে ডা. সুরাইয়া ইয়াসমিন আট শতাংশ জমি ক্রয় করেন। ওই জমির সীমানা প্রাচীর টানার সময় তাদের  প্রায় দেড় শতাংশ জমি দখল করেন। ওই কাজে বাধা দিতে গেলে বহিরাগত সন্ত্রাসীদের দিয়ে হামলা করেন।

এসময় শিক্ষক ডালিয়াকে মাটিতে ফেলে পিটিয়ে আহত করেন। এমনকি বর্তমানে সন্ত্রাসীদের দিয়ে তাকে প্রাণনাশের হুমকি দিচ্ছেন। তার উপর হামলা করায় বর্তমানে ডালিয়া কিডনি জনিত রোগে আক্রান্ত হয়েছেন। এমন কী তার মেরুদণ্ডে রোগ দেখা দিয়েছে।

অপরদিকে, এসব কথা অস্বীকার করে ডা. সুরাইয়া জাগো নিউজকে জানান, তিনি গাইনি বিশেষজ্ঞ। টাকা দিয়ে জমি কিনে কেন অন্যের জমি দখল করবো? যাদের জমি ক্রয় করেছেন তারাই উপস্থিত থেকে দেয়াল করে জমি বুঝিয়ে দিয়েছেন। তিনি সারাদিন চিকিৎসাসেবা নিয়ে ব্যস্ত থাকেন। ডালিয়া তার সুনাম বিনষ্ট করতে এমন অপপ্রচার চালাচ্ছেন বলেও জানান।

অমিতাভ অপু/এমজেড/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।