সিলেটে হরতালে অটোরিকশা ভাঙচুর


প্রকাশিত: ০৫:৪৭ এএম, ১৯ নভেম্বর ২০১৫

জামায়াতের ডাকা হরতাল চলাকালে সিলেট নগরের পশ্চিম সুবিদবাজার লন্ডনি রোডের সামনে সিএনজিচালিত একটি অটোরিকশা ভাঙচুর করে পালিয়েছে শিবির কর্মীরা। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, তিনটি মোটরসাইকেল করে কয়েকজন যুবক পশ্চিম সুবিদবাজারের লন্ডনি রোডের সামনে আসে। এ সময় তারা একটি সিএনজিচালিত অটোরিকশা ভাঙচুর করে দ্রুত পালিয়ে যায়।

এর বাইরে নগরের কোথাও জামায়াত-শিবিরের নেতাকর্মীদের দেখা যায়নি। এ প্রতিবেদন লেখা পর্যন্ত কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) মো. রহমত উল্লাহ জাগো নিউজকে বলেন, সর্বোচ্চ আদালতের রায়ের বিরুদ্ধে ঘোষিত এই হরতালকে কেন্দ্র করে কেউ যাতে মানুষের জানমালের ক্ষতি ও বেআইনি কাজ করতে না পারে এ ব্যাপারে নিরাপত্তা বহিনীর সদস্যরা সতর্ক রয়েছেন।

এর ফলে সকাল সাড়ে ১০টা পযন্ত সিলেটে হরতালকে কেন্দ্র করে বড় ধরনের কোনো তৎপরতা চালানোর সুযোগ জামায়াত-শিবির পায়নি বলে তিনি জানান।

পশ্চিম সুবিদবাজারে অটোরিকশা ভাঙচুর প্রসঙ্গে তিনি বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই শিবির নেতাকর্মীরা পালিয়ে যায়। এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি। নাশকাতাকারীদের আটক করতে অভিযান চলছে।

ছামির মাহমুদ/এসএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।