সাকার সঙ্গে দেখা করতে যাচ্ছেন পরিবারের সদস্যরা


প্রকাশিত: ০৪:৪৪ এএম, ১৯ নভেম্বর ২০১৫

মানবতাবিরোধী অপরাধের মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত বিএনপি নেতা সালাউদ্দিন কাদের (সাকা) চৌধুরীর সঙ্গে দেখা করতে ঢাকা কেন্দ্রীয় কারাগারে যাচ্ছেন তার পরিবারের সদস্যরা। বৃহস্পতিবার বেলা ১১টায় সাকা চৌধুরীর সঙ্গে কারাগারে তারা সাক্ষাত করবেন। সাকার আইনজীবী মো. হুজ্জাতুল ইসলাম খান আল ফেসানী এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, আজ ( বৃহস্পতিবার) বেলা ১১টায় সাকার পরিবারের মোট ১২ জন তার (সালাউদ্দিন কাদের চৌধুরী) সঙ্গে দেখা করতে ঢাকার কেন্দ্রীয় কারাগারে যাবেন। পরিবারের সদস্যদের মধ্যে রয়েছেন- সাকার স্ত্রী, দুই ছেলে, পুত্রবধূ, মেয়ে ও পরিবারের অন্যান্য সদস্যরা।

উল্লেখ্য, গতকাল বুধবার মানবতাবিরোধী অপরাধের মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত বিএনপি নেতা সালাউদ্দিন কাদের (সাকা) চৌধুরীর রিভিউ আবেদন খারিজ করে দিয়েছেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগ। ফলে তাদের মৃত্যুদণ্ড বহাল রয়েছে এবং রায় কার্যকরে আর কোনো আইনি বাধা নেই। তবে তারা রাষ্ট্রপতির কাছে প্রাণভিক্ষা চাইতে পারবেন।

এফএইচ/আরএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।