রাজধানীতে মসজিদের সামনে হেফাজত নেতাকে ছুরিকাঘাত

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৫৫ পিএম, ০৯ ফেব্রুয়ারি ২০২১

রাজধানীর লালবাগে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কমিটির সহকারী মহাসচিব ও ঢাকা মহানগর শাখার সহ-সভাপতি মাওলানা জসিম উদ্দিন (৫৫) দুর্বৃত্তদের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় মাদরাসার শিক্ষার্থী ও সহকর্মীরা তাকে উদ্ধার করে ঢামেকে নিয়ে আসেন।

হেফাজতে ইসলামের সদস্য আবু বক্কর বলেন, তিনি মাদরাসার সামনে থেকে রিকশা নিয়ে লালমাটিয়া যাচ্ছিলেন। রিকশাটি কিছুদূর যেতেই তিন কিশোর ধারালো অস্ত্র দিয়ে তার পিঠে আঘাত করে পালিয়ে যায়। পরে আমরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, আমরা ঘটনাটি জানতে পেরেছি। তিনি ঢামেকের জরুরি বিভাগে চিকিৎসাধীন আছেন। তার চিকিৎসা চলছে, বিস্তারিত জানার চেষ্টা চলছে।

তিনি আরো বলেন, আহত মাওলানা জসিম উদ্দিন জানিয়েছেন তিনি কাউকে চিনতে পারেননি। পেছন থেকে কুপিয়েছে।

জেডএইচ/বিএ/এমএইচআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।