শীতলক্ষ্যায় ট্রলার ডুবিতে একজন নিখোঁজ


প্রকাশিত: ০১:৫১ পিএম, ১৮ নভেম্বর ২০১৫
ফাইল ছবি

নারায়ণগঞ্জ শহরের বরফকল খেয়াঘাটে বুধবার দুপুরে শীতলক্ষ্যায় যাত্রীবাহী মাল বোঝাই ট্রলারের ধাক্কায় যাত্রীবাহী ট্রলার ডুবে গেছে। এ ঘটনায় মোশাররফ হোসেন (৪০) নামের এক ব্যক্তি নিখোঁজ রয়েছেন। ওই ঘটনায় আহত হয়েছে আরো চারজন।
 
ঘটনার প্রত্যক্ষদর্শী ও আহত জান্নাতুল মাওয়া মীম জাগো নিউজকে জানান, দুপুর ২ টায় ৭-৮ জন যাত্রী নিয়ে বরফকল খেয়াঘাট দিয়ে যাত্রীবাহী নৌকা পারাপারের সময়ে শীতলক্ষ্যা নদীর মাঝে একটি ট্রলার ধাক্কা দিলে নৌকাটি ডুবে যায়। ওই সময়ে কয়েকজন সাতরে তীরে উঠেন। আহত হন বেশ কয়েকজন।
 
আহতদের মধ্যে মারুফ কবীর মৃধা (৩৫) ও তার স্ত্রী জান্নাতুল মাওয়া মীম (২৬), সুমন মাহমুদ (৩৪) ও খাদিজা (৪) নামের চারজন নারায়ণগঞ্জ ৩শ শয্যা হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।
 
নারায়ণগঞ্জ নৌ ফাঁড়ির ইনচার্জ তাহের খান জাগো নিউজকে জানান, নৌকা ডুবির ঘটনায় মোশাররফ হোসেন নামের এক ব্যক্তি নিখোঁজ রয়েছেন। তার খোঁজে তল্লাশি অব্যাহত রয়েছে।
 
মো. শাহাদাত হোসেন/এমজেড/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।