নীলফামারীতে কনস্টেবলের গুলিতে এএসআই আহত


প্রকাশিত: ০৬:৫৯ এএম, ১৮ নভেম্বর ২০১৫

নীলফামারীর জজ আদালতের প্রধান ফটকে কনস্টেবলের গুলিতে পুলিশের এএসআই আমিনুর রহমান (৪০) গুলিবিদ্ধ হয়েছেন। বুধবার সকাল সাড়ে ৮ টায় এ ঘটনা ঘটে।

এদিকে, আহত এএসআই আমিনুর রহমানকে নীলফামারী আধুনিক হাসপাতাল ভর্তি করা হয়। সেখানে তার ডান পায়ের হাঁটু থেকে গুলির ৬টি স্প্লিন্টার বের করা হলেও একটি স্প্লিন্টার বের করা সম্ভব হয়নি। সকাল সাড়ে ১০ টায় গুলিবিদ্ধ আমিনুর রহমানকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

জানা গেছে, বুধবার সকালে নীলফামারী জজ আদালতের স্থানীয় পুলিশ লাইনের এএসআই (সশস্ত্র) আমিনুর রহমানের নেতৃত্বে নারী পুলিশসহ ৪ জন প্রধান ফটকে নিরাপত্তার দায়িত্ব পালন করছিলেন। এ সময় দায়িত্বে থাকা নারী পুলিশ কনস্টেবল তানজিনা আক্তারের হাতে থাকা শটগান থেকে অসর্তকতায় ১টি গুলি বের হয়ে যায়। এতে দায়িত্বে থাকা এএসআই আমিনুর রহমানের ডান পায়ে গুলি লাগে।    

নীলফামারী আধুনিক হাসপাতালের জরুরি বিভাগের ডা. আব্দুল আউয়াল জাগো নিউজকে জানায়, গুলিবিদ্ধ পুলিশ সদস্যের ডান পায়ের হাঁটু থেকে তাৎক্ষণিকভাবে গুলির ৬টি স্প্লিন্টার অপসারণ করা হলেও ভেতরে থাকা আরেকটি স্প্লিন্টার অপসারণ করা সম্ভব হয়নি। এছাড়া প্রচুর রক্তক্ষরণ হওয়ায় তাকে রংপুর মেডিকেল হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

নীলফামারী পুলিশ লাইনের রিজার্ভ অফিসার (আরও) এসআই আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জাগো নিউজকে বলেন, অসাবধানতাবশত গুলির ঘটনাটি ঘটেছে। নারী পুলিশ সদস্য তানজিনা আক্তারকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।

নীলফামারী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাজাহান পাশা জাগো নিউজকে বলেন, আহত এএসআই (সশস্ত্র) আমিনুর রহমানকে নীলফামারী সদর আধুনিক হাসপাতাল থেকে রংপুর মেডিকেল হাসপাতালে নেয়া হয়েছে।

জাহেদুল ইসলাম/এসএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।