জার্মান-নেদারল্যান্ডস ফুটবল ম্যাচ বাতিল


প্রকাশিত: ০৩:০৯ এএম, ১৮ নভেম্বর ২০১৫

জঙ্গি হামলার আশংকায় নেদারল্যান্ডস ও জার্মানি মধ্যকার আন্তর্জাতিক ফুটবল ম্যাচ বাতিল করা হয়েছে। জার্মান পুলিশ বলছে, স্টেডিয়ামে বোমা হামলার আশংকা ছিল। ম্যাচটি জার্মানি হ্যানোভার স্টেডিয়ামে মঙ্গলবার বাংলাদেশ সময় রাত পৌনে ২টায় শুরু হওয়ার কথা ছিল।

তবে লন্ডনের ওয়েম্বলি স্টেডিয়ামে ইংল্যান্ডের সঙ্গে ফ্রান্স-এর প্রীতি ম্যাচটি যথাসময়ে অনুষ্ঠিত হয়েছে। জার্মানির হ্যানোভার শহরে খেলা শুরু হবার নির্ধারিত সময়ের দু’ঘণ্টা আগেই মূল স্টেডিয়াম থেকে লোকজন সরিয়ে ফেলা হয়।

জার্মানির সরকার প্রধান এঙ্গেলা মার্কেল এইচ ডি আই এ্যারেনাতে খেলা দেখার কথা ছিল। এর আগে ব্রাসেলস-এ স্পেন-এর বিরুদ্ধে বেলজিয়ামের খেলা বাতিল ঘোষণা করা হয়।

গত সপ্তাহে প্যারিসে ভয়াবহ হামলার পর নিরাপত্তা নিয়ে উদ্বেগ সৃষ্টি হলে স্পেনের সঙ্গে বেলজিয়ামের প্রীতি ম্যাচ সোমবারই বাতিল করা হয়।  

লন্ডনের ম্যাচের আগে প্যারিস আক্রমণে নিহত ১২৯ জন মানুষের প্রতি শ্রদ্ধা জানানো হবে, যেখানে ব্রিটিশ রাজকুমার প্রিন্স উইলিয়াম উপস্থিত থাকবেন।

জেডএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।