জেলা পর্যায়ের সরকারি বিদ্যালয়ে ভর্তির তারিখ নির্ধারণ বুধবার


প্রকাশিত: ০৪:২৯ পিএম, ১৭ নভেম্বর ২০১৫

বিভাগীয় ও জেলা সদরে অবস্থিত সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে ভর্তির জন্য ক্যাচমেন্ট (সেবা) এলাকা নির্ধারণ ও ভর্তির ফরম বিতরণের তারিখ নির্ধারণসহ অনলাইনে ভর্তিকার্যক্রম পরিচালনার জন্য সভা ডেকেছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতর (মাউশি)। বুধবার বেলা ১১টায় ও বিকাল ৩টায় মাউশির সভাকক্ষে এ বৈঠক অনুষ্ঠিত হবে। মাউশি সূত্র এ তথ্য জানিয়েছে।

সূত্র জানায়, বিভাগীয় ও জেলা সদরে অবস্থিত সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে ভর্তির জন্য ক্যাচমেন্ট এলাকা নির্ধারণ নিয়ে যাতে জটিলতা তৈরি না হয় এবং ভর্তির জন্য ফরম বিতরণের তারিখ নির্ধারণের জন্য বৈঠক ডাকা হয়েছে।

বুধবার বেলা ১১টায় চট্টগ্রাম ও সিলেট বিভাগের সব জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) ও জেলা ভর্তি কমিটির সদস্য সচিবদের (প্রধান শিক্ষক) নিয়ে বৈঠক অনুষ্ঠিত হবে।

বিকেল ৩টায় রাজশাহী, খুলনা, বরিশাল ও রংপুর বিভগের সকল জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) ও জেলা ভর্তি কমিটির সদস্য সচিবদের (প্রধান শিক্ষক) নিয়ে বৈঠক অনুষ্ঠিত হবে।

বৈঠকে এসব বিদ্যালয়ের ভর্তির আবেদনের তারিখ ও ক্যাচমেন্ট এলাকা নির্ধারণ করার কথা রয়েছে। মাউশির মাধ্যমিক শাখার উপ-পরিচালক একেএম মোস্তফা কামাল সংশ্লিষ্টদের উপস্থিত থাকার নির্দেশ দিয়েছেন।

এনএম/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।