লন্ডনে তারেকের বাড়িই কাশিমবাজার : নৌমন্ত্রী


প্রকাশিত: ১০:৩১ এএম, ১৭ নভেম্বর ২০১৫

লন্ডনে তারেক রহমানের বাড়িকে কাশিমবাজারের সঙ্গে তুলনা করে নৌমন্ত্রী শাহজাহান খান বলেছেন, কাশিমবাজার থেকে যেমন নবাব সিরাজউদ্দোলাকে হত্যার পরিকল্পনা করা হয়েছিল, তেমনি লন্ডনে তারেক রহমানের বাড়ি থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার পরিকল্পনা করা হচ্ছে।

মঙ্গলবার দুপুরে রাজধানীর বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন মিলনায়তনে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন। বাংলাদেশ উপজেলা পরিষদ অ্যাসোসিয়েশন ওই আলোচনা সভার আয়োজন করে।   

শাহজাহান খান বলেন, মুক্তিযুদ্ধের মতো মৌলিক বিষয়ে প্রশ্ন তুলে অ্যামেনেস্টি যে অপরাধ করেছে তার ক্ষমা নেই। তাদের ঝাঁটা পেটা করে দেশ থেকে বের করতে হবে।

সম্প্রতি ট্রান্সফারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) বর্তমান সংসদকে ‘পুতুল নাচের রঙ্গশালা’ বলার প্রেক্ষিতে আওয়ামী লীগের এই নেতা বলেন, টিআইবি বারবার সংসদ অবমাননা করে চলছে। এবার তারা যে অপরাধ করেছে, তাতে যদি ক্ষমা না চায় তাহলে টিআইবি’র কার্যক্রম বন্ধ করতে হবে।
 
‘দেশ ক্রান্তিকাল পার করছে’ উল্লেখ করে আওয়ামী লীগের এই নেতা বলেন, খালেদা পরাজয় মানতে না পেরে হত্যা, গুপ্ত হত্যা চালিয়ে অস্থিতিশীল পরিবেশ তৈরি করার অপচেষ্টা চালাচ্ছে।
 
জনগণের রোষোনালে পড়তে পারেন জেনে বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া দেশে আর ফিরবেন না বলেও মন্তব্য করেন তিনি।  

উপজেলা পরিষদ অ্যাসোসিয়েশনের সভাপতি অধ্যাক্ষ মোজাম্মেল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান হারুন অর রশিদ, বদিউজ্জামান বাদশা, সৈয়দ নাসির উদ্দিন প্রমূখ।

এএসএস/এসকেডি/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।