গাজীপুর হাসপাতালে চিকিৎসা নিলেন লুৎফুজ্জামান বাবর


প্রকাশিত: ০৮:৩৭ এএম, ১৬ নভেম্বর ২০১৫

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফজ্জামান বাবরকে চিকিৎসা ও চেকআপের জন্য গাজীপুরে শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল জলেজ হাসপাতালে আনা হয়েছিল। দুপুর সাড়ে ১২টার দিকে তাকে কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-১ থেকে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে হাসাপতালে আনা হয়।

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-১ এর জেলসুপার সুব্রত কুমার বালা জানান, লুৎফজ্জামান বাবরের কোনো শারীরিক সমস্যা আছে কিনা তা পরীক্ষা নিরীক্ষার জন্য আদালতের নিদের্শে তাকে গাজীপুরে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসা ও চেকআপ শেষে পুনরায় তাকে কারাগারে ফেরত আনা হয়েছে।

হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. আব্দুস সালাম জানান, দুপুর সাড়ে ১২টার দিকে লুৎফুজ্জামান বাবরকে হাসপাতালে আনা হয়। পরে চার সদস্যের মেডিকেল বোর্ড গঠন করে তার পরীক্ষা নিরীক্ষা ও চিকিৎসা করা হয়। তিনি মেরুদণ্ডে ব্যথা, শ্বাসকষ্ট ও পেটের পীড়ায় ভুগছেন। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

আমিনুল ইসলাম/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।