আসন্ন পৌরসভা নির্বাচনে মাঠে নামেন : নাসিম


প্রকাশিত: ০৮:২৬ এএম, ১৬ নভেম্বর ২০১৫

ভাত দে কাপড় দে, নইলে গদি ছেড়ে যে এমন স্লোগানের দিন শেষ হয়ে গেছে। এখন ঘরে ঘরে ভাত কাপড়ের অভাব নেই। দূর হয়ে গেছে মঙ্গা। দেশ এখন উন্নয়নের জোয়ারে ভাসছে। রোবরার রাতে নীলফামারী সার্কিট হাউজের সন্মেলন কক্ষে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্য ও পবিরার পরিকল্পনা মন্ত্রী মোহাম্মদ নাসিম এসব কথা বলেন।

তিনি বলেন, দেশের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে দেশের মাটি ছেড়ে বিদেশের মাটিতে বসে বিএনপির নেত্রী বেগম খালেদা জিয়া বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে মেতে উঠেছেন। ক্যু করে ক্ষমতা দখলের পায়তারা করছেন। খালেদা জিয়াকে উদ্দ্যেশ্য করে মোহাম্মদ নাসিম বলেন যদি ক্ষমতা দখলের এতই ইচ্ছা আপনাদের (খালেদা) তাহলে আসন্ন পৌরসভা নির্বাচনের লড়াইয়ে মাঠে নামেন। আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়নের জন্য কাজ করছে। সেই উন্নয়নের কাজ দেখিয়ে জনগণের কাছে ভোট চাইবে।  

মন্ত্রী বলেন, আপনারা (বিএনপি) দেশের মানুষকে পুড়িয়ে মেরেছেন, ভোট চাইবেন কিভাবে। স্বাস্থ্যমন্ত্রী আরও বলেন, আগামী সংসদ নির্বাচন ২০১৯ সালের একদিন আগেও হবে না।

মন্ত্রী আরও বলেন, আগামী অর্থ বছরে নীলফামারীতে মেডিকেল কলেজ স্থাপনের কাজ শুরু করা হবে। নীলফামারী সদ হাসপাতালের হৃদরোগে আক্রান্ত রোগীদের চিকিৎসায় আইসিইউ, ডিজিটাল এক্সরে মেশিন স্থপনের ঘোষণা দেন।

মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নীলফামারীর জেলা প্রশাসক জাকীর হোসেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক অ্যাডভোকেট মমতাজুল হক, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুজার রহমান, নীলফামারীর সিভিল সার্জন ডা. আব্দুর রশিদ. স্বাচিব সভাপতি ডা. মমতাজুল ইসলাম মিন্টু, সাধারণ সম্পাদক ডা. মজিবুল হাসান চৌধুরী।

জাহেদুল ইসলাম/এমজেড/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।