দেশে ফিরলেন জয়


প্রকাশিত: ০১:১৮ পিএম, ০৮ নভেম্বর ২০১৪

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে ও তথ্যপ্রযুক্তি বিশেষজ্ঞ সজিব ওয়াজেদ জয় দেশে ফিরেছেন। শনিবার বিকেল ৪টা ৫৫ মিনিটে তিনি হযরত শাহ জালাল (র.) আন্তর্জাতিক বিমান বন্দরে এসে পৌঁছান।

প্রধানমন্ত্রীর উপপ্রেস সচিব আশরাফুল আলম খোকন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, বিমানবন্দর থেকে সজীব ওয়াজেদ জয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে যান। বিমানবন্দরে তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহ্মেদ পলক, সংসদ সদস্য জাহিদ হাসান রাসেল প্রমুখ উপস্থিত ছিলেন।

আশরাফুল আলম খোকন জানান, আমেরিকার কর্মস্থল থেকে দেশে ফিরে সজীব ওয়াজেদ জয় এবারও বিভিন্ন সামাজিক কর্মসূচিতে অংশ নেবেন। এর মধ্যে আগামী ১১ নভেম্বর ইউনিয়ন তথ্যসেবার বিষয়ে ‘একসেস টু ইনফরমেশন’-এর একটি অনুষ্ঠানে অংশ নেবেন। ১৩ নভেম্বর বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ ও ঢাকা মহানগর ছাত্রলীগের নেতাদের সঙ্গে গণভবনে বৈঠক করবেন এবং ১৪ নভেম্বর রাজধানীতে একটি সুধী সমাবেশে অংশগ্রহণ করবেন।

এরপর আগামী ১৫ নভেম্বর ক্যারিয়ার গঠন, দক্ষতা, পেশাগত উন্নয়ন, দেশপ্রেম ও মানুষের সেবায় তরুণদের উদ্বুদ্ধ করতে সচেতনতামূলক একটি কর্মসূচিতে অংশ নেবার কথা রয়েছে তার। এছাড়াও রাজনৈতিক ও সামাজিক বিভিন্ন কর্মসূচিতে অংশ নেবেন সজিব ওয়াজেদ। -বাসস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।