ব্রাহ্মণবাড়িয়ায় বিশেষ অভিযানে গ্রেফতার ৮৫


প্রকাশিত: ০৫:৪০ এএম, ১৬ নভেম্বর ২০১৫

ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পুলিশের বিশেষ অভিযানে বিএনপি ও জামায়াতের ৩২ নেতাকর্মীসহ বিভিন্ন মামলায় ৮৫ জনকে গ্রেফতার করা হয়েছে। রোববার মধ্যরাত থেকে সোমবার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন, জেলার বিজয়নগর উপজেলা জামায়াতের অর্থ সম্পাদক মো. আলমগীর (৪০), উপজেলা জামায়াতের রুকন মাঈনুদ্দিন তিতন (৫০), সরাইল উপজেলা যুবদলের দফতর সম্পাদক মো. ইকবাল (৩০), উপজেলা ছাত্রদলের সহ দফতর সম্পাদক আলী হোসেন (২৮), শাহবাজপুর ইউনিয়ন যুবদলের সভাপতি ছুট্টু মিয়া (২৮) প্রমুখ। তবে গ্রেফতারকৃত বাকিদের নাম-পরিচয় জানা যায়নি।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার এম.এ মাসুদ গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জাগো নিউজকে জানান, রোববার মধ্যরাত থেকে সোমবার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে জেলা পুলিশের বিশেষ অভিযান পরিচালিত হয়েছে। অভিযান চলাকালে নাশকতার চেষ্টার মামলায় বিএনপির ২৬ ও জামায়াতের ৬ নেতাকর্মীসহ নিয়মিত বিভিন্ন মামলায় ৮৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরও জানান, জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশের এই অভিযান অব্যাহত থাকবে।

আজিজুল আলম সঞ্চয়/এমজেড/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।