মেলায় লেনোভো ট্যাব উপহার পেলেন ভাগ্যবান ক্রেতা


প্রকাশিত: ১০:০৪ এএম, ১৫ নভেম্বর ২০১৫

নতুন নতুন প্রযুক্তির সঙ্গে পরিচয় আর পৃথিবী জয়ের স্বপ্ন নিয়ে শেষ হল বঙ্গবন্ধু কনভেনশন সেন্টারের তিন দিনব্যাপী এডুমেকার ল্যাপটপ মেলা-২০১৫। এবার মেলায় ছিল বিভ্ন্নি অফারের ছড়াছড়ি। এরমধ্যে আকর্ষণীয় ছিল লেনেভোর স্ক্রাচকার্ডের গিফট হ্যাম্পার।
 
বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) ল্যাপটপ মেলার তৃতীয় ও শেষ দিন শনিবার সন্ধ্যায় লেনেভোর ল্যাপটপ কিনে স্ক্রাচকার্ড ঘষে আকর্ষণীয় গিফট লেনোভো ট্যাব পেয়েছেন একজন সৌভাগ্যবান। পরে বিজয়ীর হাতে লেনেভোর বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার হাসান রিয়াজ পুরস্কার তুলে দেন।

উল্লেখ্য, এডুমেকার ল্যাপটপ মেলার অন্যতম সহ-পৃষ্ঠপোষক ছিল লেনোভো। মেলায় প্রতি লেনোভো ল্যাপটপ ক্রয়ে স্ক্র্যাচ কার্ডের মাধ্যমে ক্রেতাদের জন্য উপহার হিসেবে ছিল- ব্রাভিয়া এল ই ডি টিভি, স্মার্ট ফোন, ট্যাব, মোবাইল ফোন, প্রিন্টার, টি-শার্ট, স্পীকার, মাউস, পেনড্রাইভ-সহ নানা আকর্ষণীয় পুরস্কার।

আরএম/আরএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।