জিম্বাবুয়ের সম্ভাব্য একাদশ


প্রকাশিত: ০৫:৪৮ এএম, ১৫ নভেম্বর ২০১৫

তিন ম্যাচ ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশের পর টি-টোয়েন্টি সিরিজেরও প্রথম ম্যাচটিতে হার মেনেছে জিম্বাবুয়ে। আজ শেষ টোয়েন্টিতে বাংলাদেশের মুখোমুখি হবে তারা। এই ম্যাচে হেরে গেলে হারের ষোলোকলা পূর্ণ করে দেশে ফিরতে হবে জিম্বাবুয়েকে।

আগেই ম্যালকম ওয়ালার জানিয়েছিলেন অন্তত একটি ম্যাচ জিতে তারা বাড়ি ফিরতে চায়ন। সেটা পারবে কি না সেটাই এখন দেখার বিষয়। শেষ ম্যাচে জিম্বাবুয়ে দলেও পরিবর্তন আসতে পারে। জন নিয়ম্বু এবং ওয়েলিংটন মাসাকাদজা এখনো কোনো ম্যাচ খেলেননি। অন্যদিকে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে দল থেকে বাদ পড়েছিলেন চামু চিবাবা ও মুজারাবানি। তার আগে চলুন জেনে নেওয়া যাক জিম্বাবুয়ে দলের সম্ভাব্য একাদশ।
জিম্বাবুয়ের সম্ভাব্য একাদশ :

১. সিকান্দার রাজা ২. রেগিস চাকাবা ৩. ক্রেইগ আরভিন ৪. শন উইলিয়ামস ৫. এল্টন চিগম্বুরা ৬. ম্যালকম ওয়ালার ৭. গ্রায়েম ক্রেমার ৮. তেন্দাই সিসোরো ৯. তিনাশে পানিয়াঙ্গারা ১০. লুক জংওয়ে ১১. নেভিল মাদজিভা।

এসকেডি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।