চন্দ্রগঞ্জ ইউপি চেয়ারম্যান সাময়িক বরখাস্ত


প্রকাশিত: ০৭:৩৪ পিএম, ১৪ নভেম্বর ২০১৫

লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও সদর (পূর্ব) বিএনপির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চুকে চেয়ারম্যানের দায়িত্ব থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব শরীফা আহমেদ স্বাক্ষরিত এক আদেশে তাকে বরখাস্ত করা হয়।

এ ব্যাপারে শনিবার দিবাগত মধ্যরাতে সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নুরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, ওই ইউপি চেয়ারম্যানকে সাময়িক বরখাস্তের আদেশ জেলা প্রশাসকের কার্যালয়েও এসে পৌঁছেছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, নোয়াখালীর একটি জোড়া খুন মামলাসহ বিভিন্ন ঘটনায় একাধিক মামলায় চেয়ারম্যান বাচ্চুর বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র গৃহিত হয়। এতে স্থানীয় সরকার মন্ত্রণালয় বরখাস্তের আদেশ জারি করে।

আদেশে উল্লেখ করা হয়, স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইন, ২০০৯ এর ধারা ৩৪(১) মোতাবেক সাময়িকভাবে আনোয়ার হোসেন বাচ্চুকে বরখাস্ত করা হলো।

কাজল কায়েস/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।