পাবনায় ব্যবসায়ীর মরদেহ নিয়ে এলাকাবাসীর বিক্ষোভ


প্রকাশিত: ১২:১৮ পিএম, ১৩ নভেম্বর ২০১৫

পাবনায় ব্যবসায়ী সুধাংশু বসাককে নিজ বাড়িতে ঢুকে প্রকাশ্যে কুপিয়ে হত্যার প্রতিবাদে তার মরদেহ নিয়ে বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।

শুক্রবার দুপুরে পাবনা জেনারেল হাসপাতাল মর্গে নিহতের ময়নাতদন্ত শেষে হাসপাতাল চত্বর থেকে মিছিল বের করে এলাকাবাসী। মিছিলটি পাবনা শহরের প্রধান সড়ক ঘুরে পাবনা প্রেসক্লাবের সামনে সুধাংশু হত্যার সঙ্গে জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও বিচারের দাবিতে পথ সভা অনুষ্ঠিত হয়।  

সভায় বক্তারা অবিলম্বে হত্যার সঙ্গে জড়িতদের গ্রেফতারের দাবি জানিয়ে বলেন আগামী ৪৮ ঘণ্টার মধ্যে ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার না করলে বৃহত্তর আন্দোলন করা হবে। একই দিন দুপুর আড়াইটায় পাবনা কেন্দ্রীয় মহাশ্মশানে নিহত ব্যবসায়ী সুধাংশু বসাকের শেষকৃত্য সম্পন্ন করা হয়।

বৃহস্পতিবার বিকেলে সন্ত্রাসীরা পাবনা শহরের রাধানগর রথঘর এলাকায় নিজ বাড়িতে ঢুকে কুপিয়ে হত্যা করে সুধাংশু বসাককে।
 
এদিকে হত্যার ২৪ ঘণ্টা অতিবাহিত হলেও ওই ব্যবসায়ী হত্যাকারীদের গ্রেফতার করতে পারেনি পুলিশ।

পাবনা থানা পুলিশের ওসি (তদন্ত) মুন্সী আব্দুল কুদ্দুস জাগো নিউজকে বলেন, তুচ্ছ ঘটনায় ব্যবসায়ী সুধাংশু বসাককে কুপিয়ে হত্যা করা হয়। হত্যার সঙ্গে ৪ জন সরাসরি জড়িত। এরা হলো নিহত, ব্যবসায়ী সুধাংশু বসাকের ব্যবসায়ের পার্টনার মনজিল, তার তিন ভাতিজা হৃদয় (২৫), শরিফ (২৮) ও রানা(৩০)।

তিনি জানান, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩ টার দিকে মনজিল মদ খেয়ে সুধাংশু বসাকের ঘরে গিয়ে মাতলামি করলে সুধাংশু তাকে একটি ঘুঁষি মারেন। এতে মনজিল আহত হয়ে তার তিন ভাতিজাকে ডেকে আনেন। এরপর তারা সুধাংশুকে কুপিয়ে গুরুতর জখম করে ফেলে রেখে যায়। পরে তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নেয়ার পর বিকেল সাড়ে ৪টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

একে জামান/এমএএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।