রাসিক প্যানেল মেয়র কারাগারে


প্রকাশিত: ০৯:৫২ এএম, ১২ নভেম্বর ২০১৫

রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) প্যানেল মেয়র-৩ ও সংরক্ষিত ৯ নম্বর আসনের কাউন্সিলর নুরুন নাহার বেগমকে (৩৯) কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত। বৃহস্পতিবার দুপুর ৩টার দিকে আদালতের নির্দেশে তাকে কারাগারে পাঠানো হয়।

এর আগে আদালতে আত্মসমর্পণ করে তিনি জামিনের আবেদন জানান। পরে শুনানি শেষে রাজশাহী মহানগর দায়রা জজ আদালতের বিচারক আলতাফ হোসেন তার জামিন নামঞ্জুর করেন।

তার আইনজীবী রইসুল ইসলাম জানান, চলতি বছরের ৫ জানুয়ারি রাজশাহী মহিলা কলেজের পাশে ছাত্রদলের বিক্ষোভ মিছিল থেকে ককটেল বিস্ফোরণ ঘটানো হয়। এ ঘটনায় বোয়ালিয়া থানা পুলিশ বাদী হয়ে একটি মামলা করে। ওই মামলার এজাহারে নাম ছিল না নুরুন নাহারের।

পরে তদন্ত শেষে গত মে মাসের প্রথম সপ্তাহে মামলার তদন্তকারী কর্মকর্তা বোয়ালিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সানোয়ার হোসেন ১১ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দেন। এতে ১১ নম্বর আসামি হিসেবে অভিযুক্ত করা হয় প্যানেল মেয়র নুরুন নাহার বেগমকে।

শাহরিয়ার অনতু/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।