মেয়র তাপসকে শুভেচ্ছা জানালেন ফুলবাড়িয়ার ব্যবসায়ীরা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:৩৬ পিএম, ১৫ ডিসেম্বর ২০২০

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র শেখ ফজলে নূর তাপসকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন ফুলবাড়িয়া সুপার মার্কেট-২ এর ব্যবসায়ীরা। মঙ্গলবার (১৫ ডিসেম্বর) দুপুরে ফুলবাড়িয়া সুপার মার্কেট-২ এ নকশা বহির্ভূত স্থাপনা উচ্ছেদ কার্যক্রম পরিদর্শনে গেলে ব্যবসায়ীরা শুভেচ্ছা জানান।

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) সপ্তম দিনের মতো এই মার্কেটে উচ্ছেদ অভিযান চলছে। মার্কেটটিতে ৯১১ টি অবৈধ দোকান ছিল। ইতোমধ্যে দুই-তৃতীয়াংশ অবৈধ দোকান উচ্ছেদ করা হয়েছে।

ডিএসসিসি মেয়র তাপস ফুলবাড়িয়া মার্কেটে আসার আগেই পাঁচ শতাধিক দোকান মালিক ব্যানার নিয়ে মার্কেটের সামনে অবস্থান নেন। তাদের মধ্যে দোকান থাকা এবং দোকান হারানো উভয় পক্ষের দোকানিরাই ছিলেন। তাদের নেতৃত্বে ছিলেন ফুলবাড়িয়া সুপার মার্কেট-২ এর জাকের প্লাজা দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক ফিরোজ আহমেদ।

তিনি জাগো নিউজকে বলেন, নকশা বহির্ভূত স্থাপনা উচ্ছেদ করায় ডিএসসিসি মেয়র শেখ ফজলে নূর তাপসকে আমরা ধন্যবাদ জানাই। তার এই সিদ্ধান্তে ফুলবাড়িয়া সুপার মার্কেট-২ এর ব্যবসায়ীরা উপকৃত হবেন। এই উচ্ছেদ অভিযানে সাধারণ ব্যবসায়ীদের অনেকেই পথে বসেছেন। তাদের পূনর্বাসন করা হবে বলে মেয়র আশ্বাস দিয়েছেন। তার আশ্বাস বাস্তবায়ন হলে লাখো পরিবারের মুখে হাসি ফুটবে।

প্রায় ২০ মিনিট সময় নিয়ে মার্কেট পরিদর্শন করলেও সাংবাদিকদের সঙ্গে কোন কথা বলেননি মেয়র। তিনি উচ্ছেদ কার্যক্রম যথাযথভাবে পরিচালনা করতে ডিএসসিসির প্রধান সম্পত্তি কর্মকর্তা রাসেল সাবরিনসহ অন্যান্যদের নির্দেশনা দেন।

এমএমএ/এমএইচআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।