ঝিনাইদহে আগুনে ইলেকট্রনিক্সের দোকান ভস্মীভূত


প্রকাশিত: ০৭:৩১ এএম, ১২ নভেম্বর ২০১৫

ঝিনাইদহের শৈলকুপায় আগুনে পুড়ে গেছে ইলেকট্রনিক্সের শোরুম ও ব্যবসা প্রতিষ্ঠান। বুধবার রাত সাড়ে ১১টার দিকে শৈলকুপার গাড়াগঞ্জ বাজারে মাসুদ ইলেকট্রনিক্স শোরুম ও ঘড়ি ঘরে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

শোরুমের মালিক মাসুদুর রহমান জানান, রাত ১১টার দিকে দোকান বন্ধ করে বাড়ি চলে যায়। এরপর জানতে পারি ব্যবসা প্রতিষ্ঠানে আগুন লেগেছে। আগুনে ২০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে তিনি জানান।

শৈলকুপা উপজেলা ফায়ার স্টেশন অফিসার মোস্তাফিজুর রহমান জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে তাদের দুটি গাড়ি আগুন নিয়ন্ত্রণ করে। তবে তিনি বলেন, আগুনে ১০ লক্ষাধিক টাকার ক্ষতি হতে পারে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে জানান তিনি।

এদিকে আগুনে ব্যবসা প্রতিষ্ঠান ভস্মীভূত হওয়ায় ব্যবসায়ীদের মধ্যেও শোক নেমে এসেছে। গাড়াগঞ্জ বাজার দোকান মালিক সমিতির সভাপতি মিজানুর রহমান বাবলু জানায়, সরকারের কাছে তাদের দাবি কিছু ক্ষতিপূরণ দিয়ে ব্যবসায়ী মাসুদকে সাহায্য করা হোক।

এসএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।