মায়ের সঙ্গে তৃন


প্রকাশিত: ০৭:১১ এএম, ১২ নভেম্বর ২০১৫

জনপ্রিয় মডেল তৃন। মাকে সঙ্গে নিয়ে তিনি মেতে উঠেছেন জমাট এক আড্ডায়। বলেছেন মাকে নিয়ে অনেক কথা। সেখানে আছে শৈশবে মায়ের আদর যত্নের স্মৃতিচারণ, আছে মায়ের নির্দেশনা ও বন্ধুত্বের অনেক গল্প।

অভিনেত্রী তানিয়া আহমেদের উপস্থাপনায় আরটিভির জনপ্রিয় সেলিব্রেটি শো ‘আমি আর মা’। এ অনুষ্ঠানেেই এবারের অতিথি হিসেবে তৃন হাজির হয়েছেন তার মাকে সঙ্গে নিয়ে।

সাধারণত, একজন মানুষের সাফল্যের পিছনে মায়েদের ভূমিকা থাকে সবচেয়ে বেশি। আর মায়েদের নিয়ে আরটিভিতে প্রচার হচ্ছে সেলিব্রেটি টক শো ভিত্তিক অনুষ্ঠান ‘আমি আর মা’।

সাধারণ দর্শকদের কাছে মিডিয়া জগতের মানুষেরা হচ্ছে স্বপ্নের মতো। তারা যখন টিভি বা চলচ্চিত্রে তাদের সেই প্রিয় মানুষটিকে দেখেন তখন স্বভাবতই তার সেই প্রিয় মানুষটির সম্পর্কে নানা তথ্য জানার ইচ্ছা পোষন করে। এই অনুষ্ঠানটির মাধ্যমে সেই সাধারণ মানুষটি তার স্বপ্নের তারকার নানা অজানা তথ্য জানতে পারবেন।

অনুষ্ঠানে তৃন’র মা জানাবেন মেয়ের ছোট থেকে বড় হওয়ার নানা রকম মজাদার গল্প। সেই সঙ্গে অনুষ্ঠানে থাকছে তার ছোট বেলার  ছবি ও ভিডিও ফুটেজ।

সোহেল রানা বিদ্যুতের প্রযোজনায় অনুষ্ঠানটি প্রচার হবে শুক্রবার, ১৩ নভেম্বর রাত ১১ টা ২০ মিনিটে।

এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।